নতুন খবরBangla News

মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির একদিনের বিয়ের খরচ শুনলে আপনার চোখ কপালে উঠবে।

মুকেশ আম্বানির একমাত্র মেয়ে ঈশা আম্বানি। তবে এটা হয়তো কারো জানতে বাকি নেই যে ঈশা আম্বানি ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে আনন্দ পিরামিলের সাথে। তবে আপনারা কি জানেন মুকেশ আম্বানির মেয়র বিয়ের খরচ কত? আজকে আমাদের আলোচ্য বিষয় সেটাই।
ঈশা আম্বানির প্রি ওয়েডিং এর দিন অতিথিদেরকে বিমানবন্দর থেকে উদয়পুরে নিয়ে আসার জন্য আয়োজন করা হয়েছিল ১০০০ টির ও বেশি গাড়ির ।এই অনুষ্ঠানে ছিলেন বলিউড তারকা সহ উচ্চপদস্থ মন্ত্রীরা। অনুষ্ঠানে পারফরমেন্স করার জন্য নিয়ে আসা হয়েছিল আমেরিকা থেকে বিয়ন্সে কে। সেদিন উদয়পুর এয়ারপোর্টে নেমেছিল ১৫০ টির ও বেশি বিমান। সব মিলে বলা যেতে পারে বিশাল খরচ করেছিল একমাত্র মেয়ের বিয়ের জন্য মুকেশ আম্বানি।

বিয়ের পর মুকেশ আম্বানির মেয়ে থাকবে আটলান্টিকায় সূত্রে অনুসারে জানা গেছে যে ৮০০ জনেরও বেশি লোক উপস্থিত থাকবে এই বিয়েতে। আম্বানির মেয়ের বিয়েতে উপস্থিত থাকবেন রতন টাটা, কুমার মঙ্গলম বিড়লা, শিবসেনা নেতা উদ্ধব ঠাকরাও সহ একাধিক তারকারা। দক্ষিণ মুম্বাইয়ের কেভস কর্নার থেকে আসবেন বরযাত্রী পক্ষরা। বিয়ে হবে সম্পূর্ণ হিন্দু রীতি নীতি মেনেই । অতিথিদের জন্য নৈশ ভোজনের আয়োজনের সাথে থাকবে সারা বিশ্বের কিছু সেরা পদ। এখন থেকে ৩৭ বছর আগে প্রিন্সেস ডায়নার বিয়েতে মোট খরচ হয়েছিল এখনকার বাজার মূল্য হিসাবে ৭৯৫ কোটি টাকা মত।

এক সর্বভারতীয় দৈনিক সংবাদ মাধ্যম থেকে জানা গেছে যে মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে মোট খরচের পরিমাণ হতে চলেছে আনুমানিক ৭২৩ কোটি টাকার মতো। বিয়ের পর দুটি রিসিপশনের আয়োজন করেছেন আম্বানির সহ পিরামল পরিবার। সব মিলিয়ে এটা বলা বাহুল্য যে আম্বানির মেয়ের বিয়ে সঠিক অর্থে একটি ‘বিগ ফ্যাট ওয়েডিং’।

Related Articles

Back to top button