এখন ঘরে বসেই করতে পারবেন টাকা আয়, সুবর্ণ সুযোগ দিচ্ছে WhatsApp

টাকা ছাড়া সব ফাঁকা!! এই কথাটি এখন ভীষণভাবে প্রযোজ্য আমাদের বর্তমান যুগে। ধনী হোক অথবা দরিদ্র, সবাই অর্থ উপার্জন করার জন্য এখন ইঁদুর দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। কেউ কেউ সফলতা অর্জন করছে আবার কেউ কোন রকমে সংসার চালানোর জন্য অর্থ উপার্জন করতে পারছেন। এই অর্থপার্জনের প্রতিযোগিতায় নেমে যদি আপনিও ক্লান্ত হয়ে যান তাহলেই প্রতিবেদন আপনার জন্য।

বর্তমানে আমাদের সকলের কাছে রয়েছে একটি করে স্মার্টফোন এবং উপযুক্ত ইন্টারনেট। এই স্মার্টফোনের মাধ্যমে আমরা খুব সহজেই টাকা লেনদেন করতে পারি অ্যামাজন পে, ফোন পে এবং পেটিএম এর মতো সংস্থাগুলি থেকে। এই সংস্থাগুলি গ্রাহকদের মাঝে মাঝে দিতে থাকেন। এই সংস্থার মাধ্যমে গ্রাহকরা টাকা পাঠালে অনেক সময় উপহার জিতে নিতে পারেন।

এবার এই ইউপিআই লেনদেনে নাম লেখালো হোয়াটসঅ্যাপ। দেশে-বিদেশে প্রচুর ইউপিআই অ্যাপ রয়েছে। কিন্তু মেটার কোন অংশ এই জগতে এখনো পর্যন্ত পা রাখেনি। এবার এই জগতে পদার্পণ করল হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপ নিজেদের গ্রাহকদের আকৃষ্ট করতে একটি লোভনীয় অফার নিয়ে এসেছে। কি সেই অফার?

কোন ভার্সেস ইউপিআই ইউজার যদি অন্য কোন হোয়াটসঅ্যাপ ইউপিআই ইউজারকে টাকা পাঠান, তাহলে হোয়াটসঅ্যাপ ঐ গ্রাহককে ক্যাশব্যাক দেবে। হোয়াটসঅ্যাপের ইউপিআই সিস্টেম ব্যবহার করার পর আপনাকে নতুন কোন অ্যাপ ইন্সটল করতে হবে না। হোয়াটসঅ্যাপ আপডেট ভার্সন থাকলেই হবে আপনার ফোনে।

এই ক্যাশব্যাক পাওয়ার জন্য প্রথমে আপনাকে আপনার ইউপিআই সিস্টেম একটিভ করতে হবে হোয়াটসঅ্যাপে। এরপর অপর কোন হোয়াটসঅ্যাপ ইউপিআই ইউজারকে যদি এক টাকা পাঠান তাহলে আপনাকে হোয়াটসঅ্যাপ ফেরত দেবে ৩৫ টাকা। এইভাবে আপনি এক মিনিটের মধ্যে বেশ কয়েক টাকা উপার্জন করতে পারেন।