মাত্র ৯ হাজারে এই ভাবে ঘরে আনুন হিরো কোম্পানির বাইক

আজকাল মানুষ গাড়ির চেয়ে বাইক কিনতে বেশি পছন্দ করেন, কারণ যানজটে যেখানে যানবাহন আটকে যায়, বাইক সহজেই সেখান থেকে বেরিয়ে যায়, এছাড়া অনেকেই গাড়ি কিনতে না পারায় বাইক নিতেই পছন্দ করেন। আপনিও যদি বাইক নিতে চান এবং আপনি ভাবছেন যে বাইকটিও অনেক দামী হবে, তাহলে তা নয়, কারণ এখন আপনি মাত্র ৯ হাজার টাকা দিয়ে বাইকটি আপনার বাড়িতে নিয়ে আসতে পারবেন।

এই বাইকটি হলো হিরো স্প্লেন্ডার বাইক, যা সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইক হিসেবেও বিবেচিত হয়। আপনি কি জানেন যে, হিরো তার দুর্দান্ত বাইকের কারণে ভারতীয় বাজারে সর্বদা আধিপত্য বিস্তার করেছে। এমতাবস্থায়, আমরা যদি সর্বশেষ খবর দেখি, তাহলে হিরো স্প্লেন্ডার বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইক হয়ে উঠেছে। আজও আপনি এই বাইকটিতে এমন আশ্চর্যজনক বৈশিষ্ট্য দেখতে পাবেন, যার কারণে বেশিরভাগ লোকেরা এটি কিনছেন।

আপনিও যদি কম দামের এই বাইকটি কেনার কথা মনে করেন, তাহলে আপনার দেরি না করে অবিলম্বে এটি কেনা উচিত। এই স্প্লেন্ডার বাইকের শোরুমে চালু করার সময় প্রাথমিকভাবে দাম ছিল ৭৩,২০০ টাকা। আজ কোম্পানীটি এই বাইকে গ্রাহকদের আর্থিক সুবিধাও দেওয়া শুরু করেছে। এই অফারের সুবিধা হল মানুষ এখন কম খরচে এই বাইকটি বাড়িতে নিয়ে যেতে পারবেন, কারণ আমরা যদি হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটিইসি ভেরিয়েন্টে অনলাইন ডাউন পেমেন্ট এবং ইএমআই দেখি, তাহলে আপনি ব্যাংক থেকে ৭৩,২০০ টাকা ঋণ পাবেন।

এই ঋণের পরে আপনি কোম্পানীকে ডাউন পেমেন্ট হিসাবে ৯০০০ টাকা দিয়ে একটি বাইক কিনতে পারেন৷ একটি বাইক কেনার জন্য, আপনি এই ঋণটি ৩ বছরের জন্য পাবেন, যা ব্যাঙ্ক গ্রাহকদের বার্ষিক ৯.৭ শতাংশ সুদের হারে প্রদান করে। আপনি এই বাইকটিতে ৮০.৬ কেবিপিএলের মাইলেজ পাবেন, এছাড়াও আপনি জ্বালানী, ব্যাক অ্যাঙ্গেল সেন্সর, ইঞ্জিন কাট, ডিজিটাল ট্রিপ মিটারের মতো অনেক বৈশিষ্ট্য পাবেন।