মুকেশ আম্বানির জামাই এর সম্বন্ধে আপনি এটা হয়তো জানেন না,এত সহজে আনন্দ পিরামোলের সাথে তার একটি মাত্র কন্যার বিবাহ দিলেন না …..

এই সময় দেশের মধ্যে প্রত্যেক জায়গাতেই বিয়ের সানাই বাজছে । প্রথমে গত বছরই বিরাট এবং অনুষ্কা শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। এরপর এই বছরই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জনপ্রিয় অভিনেতা রণবীর সিং এর সাথে বিয়ে করলেন আর এরই পরে বলিউড এবং হলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আমেরিকার জনপ্রিয় গায়ক নিক জোনস এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। এবং সর্বশেষে এমন একজনের বিয়ে হল যার বিয়ের চর্চা অনেক আগে থেকেই হচ্ছিল। এই চর্চাটা হওয়া উপযুক্ত কারণ এটি ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির একমাত্র কন্যার ইশা আম্বানির বিবাহ বলে কথা। ১২ ই ডিসেম্বর ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠান গুলিতে বলিউড থেকে শুরু করে অন্যান্য ক্ষেত্রের নামকরা ব্যক্তিরাও জমায়েত লাগিয়ে ছিল।

সঙ্গীত সেরিমনিতে তো বিশ্বখ্যাত নামকরা গায়ক বিয়ংসে কে ডাকা হয়েছিল। এই বিখ্যাত গায়কটির পারিশ্রমিক অবাক করে দেওয়ার মতো।ঈশা আম্বানির বিয়েতে যে সংগীতকার কে ডাকা হয়েছে তার পারিশ্রমিক ১৫ কোটি টাকা। আপনারা এই বিয়ের সম্বন্ধে অনেক কথাই শুনেছেন কিন্তু আপনি কি তার সম্বন্ধে জানেন যার সাথে সবচেয়ে ধনী ব্যক্তি , মুকেশ আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানির বিয়ে দেওয়া হল, ঈশা আম্বানির স্বামী আনন্দ পীরামল। আমরা আপনাদের জানাবো যে আনন্দ পীরামল কত টাকা আয় করেন।পীরামল পরিবার তার ছেলে আনন্দ পীরমল এবং উপহার স্বরূপ ৪৫০ কোটি টাকা দিয়ে একটি বাংলো কিনেছেন। পীরামল এন্টারপ্রাইজেস এর মালিক অজয় পীরামল এর ছেলে আনন্দ পীরামল নিজের কোম্পানিতে এক্সিকিউটিভ ডাইরেক্টর।পিতার কাঁধের সঙ্গে কাঁধ মিলিয়ে ব্যবসা সামলান।

আনন্দ পিরামল খুবই চতুর এবং প্রতিভাশালী ব্যক্তি। ইউনিভার্সিটি অফ পেনসিলভেনিয়া থেকে ইকোনমিক্স থেকে এ ব্যাচেলর ডিগ্রী করার পর হার্বেদে বিজনেস স্কুল থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এ তিনি MBA করেছেন।পিতা অজয় পীরমল এবং মা স্বাতী পীরামল আর তার বড়ো দিদি নন্দিনী পীরামল এর সাথে একই ঘরে থাকেন, আনন্দ পীরামাল বাড়ির একটিমাত্র সুপুত্র।রিয়েলস্টেট সামলানোর আনন্দ স্টার্টআপ বিজনেস এও মিশাল হাসিল করেছেন। আনান্দ পীরামিলের আমলে পিতা অজয় ভারতের ২২নঃ এবং পৃথিবীর ৪০৪ তম ধনী ব্যক্তি। যদি পীরামাল এন্টারপ্রাইজ এর বাৎসরিক নেট আয় দেখা হয় তাহলে সেটি হল ৪.৫ বিলিয়ন ডলার।সারা ভারতে এর ফার্মা হেলথ কেয়ার ও ফাইন্যান্সের প্রায় ৩০ টিরও বেশি ব্রাঞ্চ রয়েছে।

More Stories
সেপ্টেম্বরে না অক্টোবরে কবে খুলবে দেশজুড়ে স্কুল- কলেজ, দেখে নিন এ বিষয়ে কেন্দ্রের মতামত…