খরচ 400 টাকার কম!আর তাতে মিলবে আনলিমিটেড কল সহ ডেটার সুবিধা, BSNL এর দুর্দান্ত অফার

বেসরকারি সংস্থার আড়ালে আমরা আমাদের হাতের কাছে এমন কিছু সরকারি সংস্থাকে এড়িয়ে চলি। কিন্তু এই সমস্ত সংস্থাকে যদি আমরা আপন করে নি তাহলে অদূর ভবিষ্যতে আমাদের খুব একটা সমস্যা হওয়ার কথা নয়। এয়ারটেল ভোডাফোন, আর এখন জিওর আড়ালে কোথাও যেন হারিয়ে গিয়েছে বিএসএনএল( BSNL)। ল্যান্ডলাইন একসময় আমাদের কাছে ছিল স্বপ্নের মত, আজ সেসব অতীত।

তবে আজ একদিকে যেমন বেসরকারি সংস্থা গুলি রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে, তেমন অন্যদিকে আরো একবার মাথাচাড়া দিয়ে নিজেকে দাঁড় করাতে চাইছে বিএসএনএল। সম্প্রতি বেশকিছু নতুন প্ল্যান নিয়ে আমাদের কাছে এসেছে বিএসএনএল। তার মধ্যে অন্যতম অবিশ্বাস্য রেটে ৪ জি ডেটা প্ল্যান।

বিএসএনএল- এর ৩৯৮ টাকার প্ল্যান সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত। এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ আনলিমিটেড ডাটা। ঠিক শুনছেন। একেবারে আনলিমিটেড সম্পূর্ণ এক মাসের জন্য। এক মাস ধরে যত খুশি আপনি নেট ব্যবহার করুন কেউ কিছু বলবেনা। শুধু তাই নয় সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুযোগ সুবিধা এবং রোজ ১০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা।

এছাড়া আরো একটি ডাটা প্ল্যান আছে সেটি হল ৪৪৭ টাকার প্ল্যান, যে প্ল্যানে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ মোট ১০০ জিবি ডেটা। দুই মাসের জন্য। আনলিমিটেড না হলেও অনেকটা আনলিমিটেডের মত। একটু বুঝে খরচ করলে আপনার কিন্তু এত নেট খরচ হবে না দুই মাসে। সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড কল এবং সাথে ১০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা প্রত্যেকদিন।

যাদের অফুরন্ত কথা বলার পাশাপাশি অফুরন্ত ডেটা প্রয়োজন হয় তারা অবশ্যই প্রথম প্ল্যানটি বেছে নিতে পারেন। অন্যদিকে যাদের বেশি সময় যুক্ত প্ল্যান দরকার তারা বেছে নিতে পারেন পরের প্ল্যানটি।