এখন ফ্রিতে লাভ উঠাতে পারবেন Hotstar, Netflix- Amazon Prime এর, আলাদা করে নিতে হবে না কোনো সাবস্ক্রিপশন

আপনি যদি মুকেশ আম্বানি (Mukesh Ambani) পরিচালিত টেলিকম কোম্পানি রিলায়েন্স জিওর সদস্য হন, আপনি যদি প্রতিমাসে রিচার্জ করেন রিলায়েন্স জিও (Reliance jio) তে, তাহলে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত অফার। ৬০০ টাকার কম রিচার্জে আপনি পেয়ে যাবেন হাইস্পিড ডেটার সাথে ও টি টি প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার সুযোগ সুবিধা। আজ আপনাদের জিওর একটি প্ল্যান সম্পর্কে জানাবো, যার মাধ্যমে আপনি পেয়ে যাবেন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস হটস্টার দেখার সুযোগ সুবিধা।

৫৯৯ টাকা: ৫৯৯ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন ১০০ gb হাই স্পিড ডাটা, যে কোনো নেটওয়ার্কই আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা।

৩৯৯ টাকা: এই রিচার্জ প্ল্যানের সঙ্গে আপনি পেয়ে যাবেন ৭৫ জিবি হাই স্পিড ডাটা, যে কোনো নেটওয়ার্কই আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ সুবিধা।

উপরের দুটি প্ল্যানের সঙ্গে আপনি পেয়ে যাবেন ডিজনি প্লাস হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্সের সুযোগ-সুবিধা এক বছরের জন্য।
এছাড়াও জিও টিভি, জিও সিনেমা অথবা অন্যান্য জিও অ্যাপ ব্যবহার করার সুযোগ সুবিধা পাবেন বিনামূল্যে। এই প্ল্যান দুটির মধ্যে যেকোনো একটি রিচার্জ করলে আপনাকে নেটফ্লিক্স অথবা অ্যামাজন প্রাইম ভিডিও অথবা ডিসনি প্লাস হটস্টারের জন্য কোন আলাদা সাবস্ক্রিপশন কিনতে হবে না। আপনি রিচার্জ এর সঙ্গে পেয়ে যাবেন সাবস্ক্রিপশন।