বৈদ্যুতিক স্কুটার কেনার কথা ভাবছেন, এখন Hero Electric এর দুর্দান্ত পদক্ষেপে নাম মাত্র সুদে মিলবে ঋণ

আজকের দিনে আমাদের প্রত্যেকের কাছেই আছে টু হুইলার অথবা ফোর হুইলার। কিন্তু যেভাবে বেড়ে চলেছে পেট্রোল-ডিজেলের দাম, তাতে করে বেশিরভাগ মানুষ বৈদ্যুতিক গাড়ির প্রতি চাহিদার কথা প্রকাশ করছে নতুন করে। বৈদ্যুতিক গাড়ি ব্যবহার করলে একদিকে যেমন পেট্রোল-ডিজেলের খরচ বেঁচে যায় তেমনি অন্যদিকে কমে যায় পরিবেশ দূষণের সম্ভাবনা। ইতিমধ্যেই দেশীয় ইলেকট্রিক টু হুইলার কোম্পানিগুলি গর্বের সাথে জানিয়েছে, রেকর্ডসংখ্যক বৈদ্যুতিক গাড়ি বিক্রির কথা। আগামী দিনে যে এই সংখ্যা আরো বেশি বেড়ে যাবে, তা বলাই বাহুল্য।

এবার ক্রেতাদের সুযোগ সুবিধার কথা বিবেচনা করে ইলেকট্রিক স্কুটার কেনার পদ্ধতি আরো সহজ করতে চলেছে Hero elecrtic। HDB financial services- এর সাথে হাতে হাত মিলিয়ে স্কুটার কেনার পদ্ধতি সহজ করবে Hero elecrtic। এর ফলে ক্রেতারা আরো সহজ ফাইন্যান্সের বিকল্পে ইলেকট্রিক স্কুটার কিনতে পারবেন।

ইতিমধ্যে সংস্থার তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, হিরো ইলেকট্রিক যারা কিনবেন তারা পছন্দের বৈদ্যুতিক স্কুটারটির জন্য নূন্যতম কয়েকটি নথি দেখিয়ে খুব সহজে লোন নিতে পারবেন। গ্রাহকরা দেশের মধ্যে থাকা হিরোর ৭০০ টি ডিলারশিপ থেকে ফিনান্সিং অপশন নির্বাচনের মাধ্যমে ই- স্কুটার কিনতে পারবেন। সংস্থা দাবি করেছে, এইচবিডি( HDB) গ্রাহকদের আকর্ষণীয় সুদের হার, লোন পরিশোধের অধিক সময়কাল এবং সাশ্রয়ী এমআই- এর মত আকর্ষনীয় বেনিফিট দেবে।

এই প্রসঙ্গে হিরো ইলেকট্রিকের সিইও সহিন্দর গিল বলেছেন, ইলেকট্রিক টু হুইলার ভবিষ্যতে আমাদের একমাত্র অপশন হয়ে দাঁড়াবে। অদূর ভবিষ্যতে আমাদের প্রথম পছন্দ হবে এই ইলেকট্রিক স্কুটার। তাই এখন থেকেই যাতে গ্রাহকরা মনের মত ইলেকট্রিক স্কুটার কিনতে পারেন সচ্ছন্দে, সেই ব্যবস্থা আমরা ইতিমধ্যেই নিতে শুরু করে দিয়েছি।

প্রসঙ্গত, গতবছর মহামারী থেকেই এই ইলেকট্রিক স্কুটারের বিক্রি অভূতপূর্বভাবে বেড়ে গেছে। গত বছর নভেম্বরে তুলনায় এই নভেম্বর এই সংস্থার বিক্রি বেড়েছে প্রায় ৪৯৯ শতাংশ।