Skip to content

মাত্র ২ লাখ টাকায় আজই শুরু করুন এই ব্যবসা, প্রতি মাসে আয় করবেন ৫ লক্ষ টাকা

চাকরি খুঁজছেন? পাচ্ছেন না? দিনের পর দিন আগের থেকে ব্যয় বেশি হয়ে যাচ্ছে? তাহলে একেবারে চিন্তা করবেন না। আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত বিজনেস প্ল্যান, যে ব্যবসা করলে আপনি প্রথম দিন থেকেই মোটা টাকা আয় করতে পারবেন। আপনার কাছে রয়েছে ডেয়ারি প্রোডাক্ট প্রস্তুতকারী সংস্থা আমুলের সঙ্গে ব্যবসা করার সুবর্ণ সুযোগ। নতুন বছরের আমুল তাদের ফ্র্যাঞ্চাইজি অফার করছে সকলের জন্য, যার মাধ্যমে আপনি খুব কম অর্থ বিনিয়োগ করে প্রতি মাসে ভালো ইনকাম করতে পারবেন। এই ব্যবসায় লোকসান না হওয়ার সম্ভাবনা ভীষণ বেশি কারণ আমুল একটি ব্র্যান্ডেড কোম্পানি। চলুন জেনে নেওয়া যাক এই ব্যবসার খুঁটিনাটি সম্পর্কে।

আপনি ২ লক্ষ থেকে শুরু করে ৬ লক্ষ খরচা করলেই এই ব্যবসা শুরু করতে পারবেন। ব্যবসা শুরু থেকেই মোটা টাকা আয় করতে পারবেন আপনি। কোম্পানির সঙ্গে মিলিত হয়ে আপনি প্রত্যেক মাসে ৫ থেকে ১০ লক্ষ টাকার জিনিস বিক্রি করতে পারবেন যদিও পুরোটাই আপনার জায়গার ওপর নির্ভর করছে।

non-refundable ব্র্যান্ড স্বীকৃতি হিসেবে আপনাকে প্রথমে কোম্পানির কাছে জমা করতে হবে। আমুল দুই ধরনের ফ্র্যাঞ্চাইজি দিয়ে থাকে। প্রথমটা ইনভেস্ট করলে আপনাকে দু লক্ষ টাকা ইনভেস্ট করতে হবে এবং দ্বিতীয়টাতে ইনভেস্ট করলে আপনাকে ইনভেস্ট করতে হবে ৫ লক্ষ টাকা। এছাড়া non-refundable ব্র্যান্ড সিকিউরিটি হিসাবে আপনাকে জমা রাখতে হবে ২৫ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত। প্রথমটি হচ্ছে আমুল আউটলেট, আমুল রেলওয়ে পার্লার, আমুল কিয়স্ক ফ্র্যাঞ্চাইজি। দ্বিতীয়টি হচ্ছে আমুল আইসক্রিম স্কুপিং পার্লারের ফ্র্যাঞ্চাইজি।

আমুল আউটলেট নিলে সংস্থা আমল প্রোডাক্ট এর মিনিমাম সেলিং প্রাইস অর্থাৎ এমআরপির উপরে আপনাকে কমিশন দেবে। দুধের পাউচে ২.৫ শতাংশ, দুধের প্রোডাক্টে ১০ শতাংশ, আইসক্রিমে ২০ শতাংশ পাওয়া যায়। এছাড়া হট চকলেটে আপনি পাবেন ৫০ শতাংশ পর্যন্ত কমিশন। প্রি প্যাকড আইসক্রিমে আপনি পাবেন ২০ শতাংশ এবং আমুল প্রডাক্ট কম্পানিতে আপনি পাবেন ১০ শতাংশ পর্যন্ত কমিশন।