নতুন খবরBangla News

এই ভয়ঙ্কর মানুষটির বোনকে বিয়ে করলে আপনিও পেতে পারেন ১০০০ কোটি টাকা,কিন্তু শর্ত শোনার পর সাহস কেউ দেখাতে পারছে না …

আজকাল খবরের কাগজ, টিভির নিউজ চ্যানেল খুললে প্রথমেই সামনে আসে রাজনৈতিক বিষয়ক খবর। এই রাজনৈতিক খবর ছাড়া এখন সেরকম অন্য কিছু খবর আমাদের সামনে আসেই না। কিন্তু এখনকার দিনেও মাঝে মাঝে অনেক এমন খবর আমরা পেয়ে থাকি যেগুলো রাজনীতির বাইরে। কিন্তু সেই সমস্ত খবর আমরা সচরাচর পায় না। আজ সেইরকমই একটা বিশেষ খবর আপনাদের সামনে তুলে ধরব আমরা। এই খবরটি পড়ে আপনারা হয়তো অবাক হয়ে যাবেন। কিন্তু এই তথ্যটি সবারই জানা উচিৎ তাই শেষ পর্যন্ত পড়ুন।আজ আপনাদের যে বিশেষ খবরটি দিতে চলেছি সেটা এই সময় অত্যন্ত আলচ‍্য একটি খবর। সেটা হল একটা বিবাহের খবর।আর এই মেয়ে কে যদি কেউ বিবাহ করেন তাহলে তাকে পন হিসাবে দেওয়া হবে ১০০০ কোটি টাকা।

কিন্তু অবাক করা ব্যাপার এটাই যে, এত বিরাট অঙ্কের টাকা পন হিসাবে পাওয়ার পরও কোনো পুরুষ এই মহিলা কে বিবাহ করতে রাজি নন। কিন্তু কেন? এই নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। তো আপনাদের জানিয়ে রাখি আজ যে মহিলার কথা আপনাদের বলছি তিনি আর কেউ নন তিনি হলেন উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং এর একমাত্র বোন।কিম জং নিজের মুখে এই কথা বলেছেন যে, যদি কেউ আমার বোনকে বিবাহ করেন তাহলে তাকে আমি পন হিসাবে ১০০০ কোটি টাকা দেব। কিন্তু এই মানুষটি এতটাই ভয়ঙ্কর যে এত টাকার বিনিময়েও কেউ উনার বোন কে বিবাহ করার সাহস দেখাচ্ছেন না। শুধু এইটুকুই নয় সেই সাথে কিম আরও বেশ কয়েকটি বিশেষ শর্ত দিয়ে রেখেছেন। মূলত এই সকল শর্ত পূরণ করা কারুর পক্ষে সম্ভব হচ্ছে না, তাই কেউ আর বিবাহের দিকে এগোতে পারছেন না।

আসুন জেনে নেওয়া যাক কি কি রয়েছে সেই সকল শর্তগুলোতে যার জন্য সবাই এত ভয় পাচ্ছেন।
কিমের শর্ত অনুযায়ী যে পুরুষ উনার বোন কে বিবাহ করতে চান তাকে সম্পূর্ণ ভাবে নেশামুক্ত হতে হবে। তার চরিত্রে কোনো দাগ থাকা চলবে না। সে কোনো দিন কিমের মত স্টাইলে নিজের চুল কাটতে পারবেন না। মুখে একটাও দাগ থাকা চলবে না। আর সবথেকে বড় শর্ত হল সেই ছেলে কোনো দিন জিন্স পড়তে পারবেন না কারণ জিন্স হল আমেরিকার প্রশাক আর উত্তর কোরিয়া আমেরিকা কে সহ্য করতে পারে না। এই সমস্ত শর্ত গুলি যে পূরণ করতে পারবেন অর্থাৎ যে পুরুষের মধ্যে এই সমস্ত প্রকার গুনগুলি আছে তার সাথেই দেওয়া হবে কিমের বোনের বিয়ে।
#অগ্নিপুত্র

Related Articles

Back to top button