লাইসেন্স ছাড়াই চালাতে পারবেন গাড়ি, মাত্র ৯৯৯ টাকায় বাড়িতে নিয়ে আসুন ইলেকট্রিক বাইক

সম্প্রতি এক নতুন ধরনের ইলেকট্রিক বাইক লঞ্চ হয়েছে বাজারে, যা রীতিমত হইচই ফেলে দিয়েছে, ঘটনাটি হায়দ্রাবাদের। যার দাম শুনলে আরোই চমকে যাওয়ার মত। এ ধরনের ইলেকট্রিক বাইক বাড়িতে আনতে আপনার পকেট থেকে খরচ হবে মাত্র ৯৯৯ টাকা। তার জন্য করতে হবে আপনাকে প্রি বুকিং, আর তার ফলেই আপনার বাড়িতে চলে আসতে পারে এই ইলেকট্রিক বাইক।

যা অত্যন্ত সস্তা এবং সাশ্রয়ী, তবে এখানেই শেষ নয়, চমকের আরো অনেক বাকি। এই বাইকটির নাম অটাম ওয়ান পয়েন্ট জিরো, এই মুহূর্তে যার শোরুম প্রাইস ৭৪ হাজার ৯৯৯ টাকা। ১৪ লিডারের বুট স্পেস যুক্ত ওই বাইকের উপর পেয়ে যেতে পারেন ২ বছরের ওয়ারেন্টি, এবং তার সাথে ব্যাটারির উপর থাকছে ৩ বছরের ওয়ারেন্টি। সর্বাধিক স্পিড ২৫ কিলোমিটার পার আওয়ার, এটি চালাতে প্রয়োজন নেই কোন ড্রাইভিং লাইসেন্সেরও, বিনা লাইসেন্সেই পরিবাহক ব্যবহার করতে পারবেন এটি।

একবার চার্জ দিলেই চলতে পারে ১০০ কিলোমিটার পর্যন্ত। একবার চার্জ দিতে সময় লাগে সর্বোচ্চ সাড়ে তিন ঘন্টা, যার জন্য খরচ হবে মাত্র এক ইউনিট বিদ্যুৎ। বর্তমান সময়ে এক ইউনিট বিদ্যুতের দাম দাঁড়ায় ৭ থেকে ১০ টাকা। অর্থাৎ বোঝাই যাচ্ছে কতটাই সাশ্রয়ী হতে চলেছে এই বাইক, বর্তমান সময়ে যেভাবে জ্বালানির দাম ঊর্ধ্বমুখী তাতে অটোমোবাইল সংস্থাগুলি এখন ঝুকছে সিএনজি এবং ইলেকট্রনিক পরিবহন নির্মাণ করার দিকেই। বলাবাহুল্য গ্রাহকেরাও ঝুকছেন সেদিকেও, ফলে আজই আপনার নিকটবর্তী শোরুম এগিয়ে বুক করে ফেলুন অটাম ওয়ান পয়েন্ট জিরো, এই সুযোগ যেন মিস না হয়ে যায়।