এবার রাম মন্দিরের ব্যাপারে মুখ খুললেন যোগী আদিত্যনাথ বললেন খুব শীঘ্রই বিশ্ব দেখবে এক বিরাট রাম মন্দির।

অনেক বাধা পেরিয়ে অবশেষে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হওয়ার কাজ শুরু হল। এবার এটা সম্পূর্ণ নিশ্চিত হওয়া যাচ্ছে যে রাম মন্দির নির্মাণ করাকে কেন্দ্র করে, হয় হাইকোর্ট না হলে সরকার সবুজ সংকেত দিতে চলেছে। হয় কোর্ট অর্ডার দেবে,না হলে সরকার থেকে অর্ডিনেন্স পাস করা হবে, না হয় উত্তর প্রদেশের সরকার ভূমি অধিগ্রহণ করবে। এই তিনটি দিক এর মধ্যে যেকোনো একটি গেইট খোলা থাকবে ফলে রাম মন্দির নির্মাণ করা কেউ আটকাতে পারবেনা তা বলা বাহুল্য।উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন খুব তাড়াতাড়ি অযোধ্যায় রাম মন্দির এর কাজ শুরু করে দেওয়া হোক।

এই মন্দিরটি এত সুন্দর ভাবে করা হবে যাতে পুরো বিশ্ব দেখে আশ্চর্য হয়ে যায়। যোগী আদিত্যনাথের এই বক্তব্যের পর বিশ্ব হিন্দু পরিষদ সংগঠন রাজস্থান থেকে উচ্চমানের পাথর এনে রাম মন্দির নির্মাণের কাজ যেখানে হচ্ছে সেখানে উপস্থিত করেছেন। পাথর গুলির মধ্যে বেশিরভাগই রয়েছে গ্রানাইট এবং মার্বেল পাথর। অবশ্য পাথর সংগ্রহ করার কাজ অনেক আগে থেকে শুরু হয়ে গেছে কারণ এই পাথরের উপরে কারুকার্য করা হচ্ছে। রাম মন্দিরের নকশা অলরেডি তৈরি হয়ে গিয়েছে বলা চলে।

নকশা দেখে অনুমান করা হয় যাচ্ছে যে রাম মন্দির টি বিশাল সুন্দর ভাবে করা হবে তাও আবার খুব তাড়াতাড়ি মধ্যে।
আমরা হয়তো অনেকেই জানি ভারতে কলঙ্ক বাবরি মসজিদ খুবই শক্ত ও মজবুত ছিল। এই মসজিদ রাম ভক্তরা কোন মেশিন ছাড়াই জয় শ্রীরাম স্লোগান দিয়ে ভেঙ্গে মাটিতে মিশিয়ে দিয়েছিলেন। এবারও তেমনটাই হবে বলে মনে করা হচ্ছে রাম ভক্তরা তাদের প্রভু শ্লোগান দিয়ে রাতারাতি মন্দির তৈরি করে ফেলতে পারে।

Related Articles

Close