নতুন খবররাজনৈতিকরাজ্য

মমতা ব্যানার্জীর ওপর যোগী আদিত্যনাথ করলেন বড় হামলা, দিলেন এমন জবাব যে ..

এইসময় সমগ্র ভারতে রাজনীতির মহল রয়েছে এবং সকল পার্টি ২০১৯ এর লোকসভার ভোটের জন্য  ব্যস্ত। লোকসভা ভোটে জেতার জন্য সকলেই যথাসাধ্য চেষ্টা করছে। সব পার্টির নেতারা একে ওপরের ওপর দোষারোপ তো করছেনই  সেইসঙ্গে তারা প্রত্যাশীদের কেও নিজের দিকে আনার চেষ্টা করেই চলেছেন।এমতাবস্থায়  রাজনীতির মহল পুরো গরম রয়েছে।সেই সঙ্গে পশ্চিমবঙ্গের  রাজনীতির মহলও নিজের চরম অবস্থায় রয়েছে। আপনাদের জানিয়ে দিই, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ , পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বিরুদ্ধাচরণ করে তিনি বললেন,মমতা ব্যানার্জীর ওপর জনগণের আচরণ ঠিক নেই। কিছুটা হলেও জনগন মমতাকে অপছন্দ করে।

বিগত মঙ্গলবার যোগী আদিত্যনাথ  পশ্চিমবঙ্গে একটি রেলী করেছিলেন এ ছাড়াও তিনি সোশাল মিডিয়াতে  মমতা ব্যানার্জীর বিরুদ্ধে বলতেও ছাড়েননি। যোগী আদিত্যনাথ  মমতা ব্যানার্জির সম্মন্ধে এও বললেন , যে তিনি তার হেলিকপ্টার টিকে কোনো মতে ল্যান্ডিং করতে অনুমতি  দিচ্ছিলেন না ,এ কারণে যোগী আদিত্যনাথ কে হেলিকপ্টার টিকে ঝাড়খণ্ডে ল্যান্ড করতে হয়েছিল।তিনি এও বললেন যে,আমরা পশ্চিমবঙ্গের সংগঠন টিকে আরো বেশি শক্তিশালী করে গড়ে তুলবো। তিনি কেবল এখানেই সীমিত থাকলেন না,তিনি মমতা ব্যানার্জীকে কটাক্ষ করে বললেন , তৃণমূল সরকার ভালোভাবে রাজনীতি করতে জানে না। এছাড়াও তিনি এও বললেন ,পঞ্চায়েত নির্বাচন চলাকালীন সময়ে ১০০ জনেরও বেশি মানুষের কংগ্রেসের অধিনস্ত ছিলেন।তিনি বললেন সমগ্র রাজ্যে  অরাজকতা ছড়িয়ে রয়েছে, সেইসঙ্গে তিনি এও বললেন,মমতা ব্যানার্জী  পশ্চিমবঙ্গের সাধারণ জনগণের আওয়াজ কে দাবিয়ে রাখছে।

মমতা ব্যানার্জির বিরুদ্ধে তিনি তিনি পাল্টা জবাব দিয়ে বললেন, যদি এই রাজ্যে বিজেপির সরকার গঠিত হয় তাহলে, কংগ্রেসের হাতের গুন্ডাদের কে তারা উচিত শাস্তি দিবেন। এই বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের জানাতে ভুলবেন না। খবরটি ভালো লেগে থাকলে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করুন। আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের পোর্টালটিতে।

Related Articles

Back to top button