নতুন খবররাজনৈতিক

গতকাল রাজস্থানে অমিত শাহ বিজয় মালিয়া ও নীরব মোদী নিয়ে যা বললেন তারপর রাজনৈতিক জগতে ….

রাজস্থানে ” অমিত শাহ” এমন কিছু বিজয় মালিয়া ও নীরব মোদীর সম্মন্ধে বললেন যেটাতে রাজনীতিতে ছড়িয়ে পড়ল হইচই। বিজয় মালিয়া এবং নীরব মোদীর পালানোর পেছনে যে প্রকৃত কারণ ছিল সেই বিষয় সম্মন্ধে আপনাদের জানাবো….
ভারতের যে ৫ টি রাজ্যে ভোট হবে তার জন্য সব রাজনৈতিক দল গুলি ব্যাস্ত এবং তার সাথে বিরোধী দলগুলি সমালোচনা করতেও পিছু হটছে না।রাজস্থানের প্রচার করতে গিয়ে অমিত শাহ কংগ্রেসের ওপর বড়ো হামলা করতে গিয়ে বিজয় মালিয়া এবং নীরব মোদীর সম্মন্ধে জানালেন , সেগুলি হলো বিজেপির রাষ্ট্রীয় অধ্যক্ষ অমিত শাহ শুক্রবার নগর জেলায় জনসভার একটি আয়োজন করে কংগ্রেসের ওপর বড়ো হামলা করে দিলেন ।

উনি বললেন যে , বিজয় মালিয়া এবং অমিত শাহ দেশ ছেড়ে কেনো পালালেন ?
অমিত শাহ বললেন, এই ২ জন পলাতক ব্যাক্তি কে কংগ্রেস লোন দিয়েছিলেন, কিন্তু এই ২জন ব্যাক্তি সেই সময় পালন নি , কারণ কংগ্রেসের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছিল, সেইজন্য কংগ্রেস এদের দেখাশুনাও করতো, এদের পক্ষে কংগ্রেস লভদায়ক ছিল তাই এরা তখন দেশ ছেড়ে পালায় নি।কিন্তু যখন মোদি সরকার রাজনীতিতে নামলেন এরা ভয় পেয়ে যায় , ভাবলো একটি সত্যবাদী প্রধানমন্ত্রী ক্ষমতাই বসছেন, যিনি তাদের সম্মন্ধে সব কিছু জেনে যাবেন এবং তাদের জেলেও ভরে দিতে পারেন তাই তারা পালিয়ে গেলো।

এই জনসভায় তিনি এ ও বললেন, কেও আপনাদের দেশের টাকা নিয়ে যেতে পারবে না , আমরা দেশের এক একটি টাকা নিয়ে আসবো। কংগ্রেস এদের লোনটা রিনিউ করতে থাকলো আর মালাই খেতে থাকলো, এই টাকাই দেশের কি ক্ষতি হতে পারে এতে তাদের কোনো চিন্তা ছিলোনা ।কিন্তু , যখন থেকে মোদি এদের ওপর শক্ত পদক্ষেপ নিলেন তখন এদেরকে দেশ ছেড়ে পালাতে হল।যেখানে কংগ্রেস রাজস্থানের নিয়ে চিন্তা করে না ,আর সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বসুন্ধারা রাজস্থানের কল্যাণের জন্য পুরো লেগে গেছেন।আর কংগ্রেসের কাছে না নেতা , না নীতি আর না আছে কোনো সিদ্ধান্ত । এবার আপনারা ভাবুন যে আপনারা ভোট কাকে দিতে চান।

Related Articles

Back to top button