সস্তায় 365 দিনের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির Jio,VI, BSNL, Airtel মিলবে Unlimited ডাটা সহ কলিং

প্রতি মাসে মোবাইলে রিচার্জ করতে বিরক্ত লাগে? ভুলে যাচ্ছেন রিচার্জ করতে? তারপর জরুরি কাজের সময় ফোন করতে বা হোয়াটস্যাপে মেসেজ করতে গিয়ে  হঠাৎ সমস্যায় পড়তে হচ্ছে? আর চিন্তা নেই৷ প্রতি মাসের এই রিচার্জের ঝামেলা থেকে এবার মুক্তি পেতে পারেন আপনি। Airtel, BSNL, VI , Jio নিয়ে এল বার্ষিক রিচার্জ প্ল্যান। একবার রিচার্জ করুন আর সারা বছর মোবাইল নেট ও কল করার জন্য নিশ্চিন্ত থাকুন ।

দেখে নিন বার্ষিক  প্ল্যান এর মধ্যে আপনি কী কী পাবেন?

Airtel নিয়ে এসেছে দু’টি বার্ষিক ভ্যালিডিটি প্ল্যান।
১৪৯৮ টাকার প্ল্যানে  আপনি সারা বছর ভ্যালিডিটি পাবেন। ৩৬০০ এস এম এস আর পাবেন ২৪ জিবি ডেটা।
২৪৯৮ টাকার রিচার্জ প্ল্যানে আপনি পেয়ে যাবেন ২ জিবি ডেটা প্রতিদিন । ১০০ এস এম এস বিনামূল্যে পাঠাতে পারবেন প্রতি দিন। এবং আনলিমিটেড কল। এক বছরের জন্য রিচার্জের ঝামেলা থেকে মুক্তি।

BSNL এর ১৯৯৯ টাকার রিচার্জ করলে আপনি পাবেন ৬০ দিনের জন্য লোকধুন সাবক্রিপশন ও ১ বছরের জন্য Eros Now সাবক্রিপশন।  ৩জিবি ডেটা প্রতিদিন সেইসাথে  পাবেন ডোমেসটিক কল ফ্রি। এবং ১০০ এস এম এস প্রতিদিন।

২৩৯৯ টাকার রিচার্জ করলে পাবেন ১ বছরের ভ্যালিডিটি। পিআরবিটি ও EROS  Now ফ্রি অ্যাকসেস এক বছরের জন্য। ৩জিবি ডেটা আর এস এম এস থাকছেই। এছাড়াও  রিপাবলিক ডে উপলক্ষ্যে পাবেন এক্সট্রা ৭২ দিনের ভ্যালিডিটি।

যেতে হবে না আর কোথায়,এখন বাড়িতে বসেই বানাতে পারবেন PVC আধার কার্ড- বিস্তারিত জানতে

Jio নিয়ে এসেছে চারটি বার্ষিক  প্ল্যান।

২১২১ টাকা দিয়ে রিচার্জ করলে ৩৩৬ দিনের ভ্যালিডিটি।পাবেন দেড় জিবি ডেটা প্রতিদিন। আনলিমিটেড কল ও ১০০ এস এম এস প্রতিদিন।
২৩৯৯ টাকার রিচার্জে  পেয়ে যান  ২জিবি ডেটা ও ১০০ এস এম এস প্রতিদিন। জিও অ্যাপসের সাবক্রিপশন।
২৫৯৯ টাকার রিচার্জে পেয়ে যান ভ্যালিডিটি ২ জিবি ডেটা। আনলিমিটেড কল এবং ১০০ এস এম এস। ও ভিআইপি সাবস্ক্রিপশন ডিজনি-হটস্টারের।

৩৬০ দিনের ভ্যালিডিটি সহ পান ৩৫০ জিবি ডেটা । আনলিমিটেড কলিং। ও ১০০ এস এম এস পাবেন। জিও অ্যাপসের ফ্রি সাবক্রিপশন পাবেন ৩৪৯৯ টাকার বার্ষিক প্ল্যানে৷

Vi  ১৪৯৯ টাকার বার্ষিক প্ল্যানে পাবেন ২৪ জিবি ডেটা। ৩৬০০ এস এম এস। ১ বছরের ভ্যালিডিটি। ও Vi মুভি ও টিভি ফ্রি।
২৩৯৯ টাকার রিচার্জ এ পাবেন দেড় জিবি ডেটা প্রতিদিন। ১০০ এস এম এস। ১২৫ টাকার বোনাস নিজের পছন্দের গেম খেলার জন্য। জ্যোমাটোতে প্রতিদিন ফ্ল্যাট ৭২ টাকার ডিসকাউন্ট পাবেন৷ সেইসাথে  Vi মুভিস ও টিভি ফ্রি।

২৫৯৯ টাকার রিচার্জ করলে পাবেন ২ জিবি ডেটা প্রতিদিন। সপ্তাহ শেষে নতুন ডেটা বোনাস। ১০০ এস এম এস এবং  জি ৫, Vi মুভিস ও টিভির ফ্রি সাবস্ক্রিপশন।