অবসান ঘটল সমস্ত জল্পনার! অবশেষে বিজেপিতে যোগ যশ দাশগুপ্ত, সৌমিলী, পাপিয়া অধিকারীর

Loading...

জল্পনা সত‍্যি করেই বিজেপিতে (bjp) যোগ দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta), তবে তিনি একা নন, সেইসাথে অভিনেত্রী সৌমিলী বিশ্বাস (soumili biswas) ও পাপিয়া অধিকারী (papiya adhikari) এদিন বিজেপির সাংবাদিক বৈঠকে আনুষ্ঠানিক ভাবে দলে যোগ দিলেন বিজেপিতে৷ যোগ দিলেন টলিপাড়ার আরো বেশ কয়েকজন তারকা৷

Loading...

 

মিন্টো পার্কের এক পাঁচতারা হোটেলে সাংবাদিক বৈঠক ছিল বিজেপির। গুঞ্জন ছিল একঝাঁক টলি তারকা আজ যোগ দিতে চলেছেন বিজেপিতে। সেই জল্পনা সত‍্যি  হল৷ সৌমিলী বিশ্বাস, পাপিয়া অধিকারী, অঞ্জনা বসুরা যোগ দিল। সম্প্রতি সৌমিলীর বাবা মারা গেছেন। তিনিও চেয়েছিলেন বিজেপিতে যোগ দিক অভিনেত্রী।

Loading...

নতুন যোগদানকারীদের সঙ্গে দলীয় পতাকা হাতে তুলে নিলেন অভিনেতা কৌশিক রায়। কৈলাস বিজয়বর্গীয়র বক্তব‍্য রাখার সময় এসে পৌঁছান যশ দাশগুপ্ত। এর আগেই  যশ দাশগুপ্ত গেরুয়া দলের শীর্ষ সারির এক নেতার সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন। সঙ্গে ছিল টেলিপাড়ার বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী। যশ নিজে কিছু জানান নি, তবে বিজেপির ওই শীর্ষ নেতার দাবি করেছিলেন, খুব শীঘ্রই বিজেপির হাত ধরে রাজনীতিতে আসবেন যশ।

 

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে শুরু হয়েছে দলবদল। তৃণমূল থেকে যেমন বিজেপিতে যোগদান করছে  তেমনি আবার বিজেপি থেকেও যোগদান হচ্ছে তৃণমূলে। বিধানসভা নির্বাচনের আগে নতুন করে টলিউডের বেশ কয়েকজন তারকাও যোগ দিচ্ছেন সক্রিয় রাজনীতিতে।

  1. Indian Bank-Allahabad Bank এর সংযুক্তিকরণের পর জারি একাধিক নতুন নিয়ম, না জানলে পড়তে পারেন বড় সমস্যায়

কিছুদিন আগেই বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন অভিনেতা কৌশিক রায়। উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ সহ বিজেপির অন‍্যান‍্য নেতারাও।

অপরদিকে কৌশানি মুখার্জি, সৌরভ দাস, দীপঙ্কর দে’র মত জনপ্রিয় তারকা যোগ দিয়েছেন তৃণমূলে। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রশংসা করে মানুষের পাশে থাকার অঙ্গীকার নেন তারা।

Loading...