টেন পিপল ইউ ডোন্ট হ্যাভ টু মেস উইথ- পুতিন, বেয়ার গ্রিলসের সঙ্গে বিশ্ব তালিকায় বিদ্যুৎ জামওয়াল

বিশ্বের এমন 10 জন ব্যক্তি যাদের সাথে কখনোই ঝামেলায় জড়ানো উচিত নয় তাদের মধ্যে এবার নাম করে নিলেন বলিউডের বিখ্যাত অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। অভিনেতা বিদ্যুৎ জামওয়াল ছাড়াও এ তালিকায় রয়েছে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন সহ বেয়ার গ্রিলসের নামও। অভিনেতার নাম এই 10 জনের মধ্যে প্রকাশিত হওয়ার পর থেকেই বিদ্যুৎ জামওয়াল এর নাম সোশ্যাল মিডিয়ায় জুড়ে ট্রেন্ড করতে শুরু করে। বিদ্যুৎ জামওয়ালের এরকম এক সাফল্যের পর তার অনুগামীরা অনেক অভিনন্দন জানাতে শুরু করেন।

পাল্টা অভিনেতার এরকম এক চমকপ্রদ সাফল্যে অনুগামীদের ও ধন্যবাদ জানান তিনি। যখন তার বয়স তিন বছর ছিল তখন থেকেই তিনি দক্ষিনী মার্শাল আর্ট কালারিপায়াত্তু শেখা শুরু করেছিলেন আর এবার সেই ঘটনার কথা মনে করিয়ে দিয়ে অভিনেতাকে একটি টুইট ও করতে দেখা যায় যেখানে তিনি লিখেছেন এটার জন্য কেউ আমাকে একটা পার্টি দিক। প্রসঙ্গত মডেল ও বলিউড তারকা হওয়ার আগে, বিদ্যুৎ জামওয়াল 25 টি দেশে ঘুরে কালারিপায়াত্তুর লাইভ অ্যাকশন শো করেছিলেন।

তাছাড়া এর আগে যখন মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে লোভনীয় মার্শাল আর্ট প্ল্যাটফর্ম লুপার থেকে সেরা মার্শাল আর্ট তারকাদের একটি তালিকা প্রকাশ করা হয়েছিল সেখানে পুরো বিশ্বের সেরা মার্শাল আর্ট তারকাদের তালিকায় তিনি নিজের নাম করে নিয়েছিলেন। তাছাড়া পুরো বিশ্বে যত মার্শাল আর্ট তারকা আছেন, তাদের ছয়জনের মধ্যে রয়েছে এই বলিউড অভিনেতার নাম। যা রীতিমতো একপ্রকার ভারতীয়দের গর্বের বিষয় । এই অভিনেতার অভিনয়ের ক্ষেত্রে দক্ষতা পর্দাতেই দেখেছেন দর্শক।

তবে তিনি বাস্তবেও যে এত মেধাবী, তা প্রমাণ হয়ে গেল এই তালিকা থেকে। যেখানে দেশ জুড়ে চলছিল করোনার দাপট সহ লকডাউন সেখানে এই অভিনেতাকে তার অনুগামীদের জন্য ফিটনেস টিপস দিতে দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে, এমনকি অভিনেতা শুধু নিজের ফিটনেসের উপর জোর দিচ্ছেন তেমনটাই নয়,ঘরে বসে আপনি কীভাবে নিজেকে ফিট রাখবেন সেই উপায়ও বলে দিচ্ছেলেন বলিউডের কম্যান্ডো।

 

এমনকি এই লকডাউনের মধ্যে সবচেয়ে বেশি জরুরি ছিল মানসিকভাবে নিজেকে স্থির রাখার, যার জন্য বেশকিছু ব্রেনের এক্সারসাইজ দেখিয়েছিলেন এই অভিনেতা। মাত্র চার থেকে পাঁচ মিনিট সময় বের করে এইসব এক্সারসাইজ করলে মানসিকভাবে সুস্থ থাকবেন কথাও জানিয়েছিলেন তিনি। বলিউডে তিনি সর্বদা অ্যাকশন হিরো নামে পরিচিত, তাঁর আগামী ছবি অ্যাকশন থ্রিলার খুদা হাফিজ, এতে তাঁর সঙ্গে দেখা যাবে শিবালিকা ওবেরয় ও অহনা কুমরাকে। তবে করোনা আবহের জেরে ছবিটি মুক্তি পাবে OTT প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টারে।