কুয়ো থেকে কুকুর উদ্ধার করে নেট দুনিয়ায় ভাইরাল এক তরুণী, ভিডিও দেখে কুর্নিশ নেট-দুনিয়ার…

এবার এক তরুণী নেট দুনিয়ায় নিজের নজির তৈরি করলেন নিজের প্রাণের বাজি রেখে কুয়োতে পড়ে যাওয়ার একটি কুকুরকে উদ্ধার করলেন তিনি। এই ঘটনাটি কর্নাটকের ম্যাঙ্গালুরুর ঘটনা, আর এই ঘটনা জেরে সকলের ওই তরুণীকে প্রাণভরে আশীর্বাদ দিয়েছেন। এমন কী নেটদুনিয়ায় রাতো রাত এই ঘটনাটি ভাইরাল হয়ে যাওয়ার পরে সকলেই এই ঘটনার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া 2 মিনিট 7 সেকেন্ডের এই ঘটনার একটি ভিডিও যার ক্যাপশনে লেখা ছিল যিনি এই সাহসী উদ্যম দেখিয়ে কুকুরটিকে প্রাণে বাঁচলেন তার ভালো হোক।ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে কুকুরটি কুয়োতে পড়ে যাওয়ার পর হাবুডুবু খাচ্ছিল পরে এই ঘটনাটি দেখে সেখানে থাকা এক তরুণ সেই কুকুরটিকে উদ্ধার করতে নিজের শরীরে দড়ি বেঁধে ওর মধ্যে নামছেন।

অসম সাহসিকতার সঙ্গে নিচে নেমে জল পর্যন্ত পৌঁছে যান তিনি এরপর কুয়োর ওপরে দাঁড়িয়ে থাকা লোকজনেরা একটি দড়ি উপর থেকে জলে ফেলে দেন আর সেই দড়িটি দিয়ে তরুণী কুকুরটিকে ভালো ভাবে বেঁধে দেন। তারপর কুয়োর উপরে থাকা লোকজনেরা সেই দড়িটিকে টেনে কুকুরটিকে কুয়োর বাইরে নিয়ে আসেন। তবে এক্ষেত্রে যেভাবে কুকুরটি সহজে উপরে উঠে এলো ঠিক সেরকম ঘটনা ঘটেনি তরুণীটির ক্ষেত্রে এক্ষেত্রে তরুণীটিকে একা একা উঠে আসা সহজ হয়নি, অনেক কষ্ট করে সকলের সাহায্যে উঠে আসেন এই তরুণী।

তবে এক্ষেত্রে কুকুরটি ওই মহিলাটির পোষা কুকুর কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি তবে সেখানকার স্থানীয় বাসিন্দা সূত্রে খবর কুকুরটি দুর্ভাগ্যবশত কুয়োর মধ্যে পড়ে গিয়েছিল এবং তাকে বাঁচানোর জন্য সকলেই চেষ্টা চালায়, অবশেষে সেই চেষ্টার সুফল মিলে বেঁচে যায় সেই কুকুরটি প্রাণ। টুইটারে এই ঘটনার ভিডিওটি ছড়িয়ে যাওয়ার পরে প্রায় 25 হাজার মানুষ এটি এখনো পর্যন্ত দেখেছেন এবং সেখানে তারা তাদের মতামত জানাতে ভুলেননি। নেট দুনিয়ায় সকলেই এই উদ্ধারকারী মহিলাকে তার আগামী জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন।