মাত্র ২ জন মেম্বার আর কোটি টাকার এপার্টমেন্ট, অভিনেত্রী শ্রাবন্তীর বাড়ির অন্দরমহল দেখে চমকে যাবেন আপনিও

যখন তিনি তার শৈশব এর দিন কাটাচ্ছিলেন ঠিক তখন থেকেই তার স্বপ্ন ছিল, তার ভবিষ্যতের বাড়ি এমন জায়গাতে হবে যেনো সেখান থেকে আকাশ ছোঁয়ার কোনও বাঁধা না থাকে। বড় হয়ে যখন তিনি টলিউড ইন্ডাস্ট্রির নাম করা অভিনেত্রী হয়ে ওঠেন ঠিক তখনই, তিনি তার নিজের সেই স্বপ্ন কে পূরণ করে নিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । আজ তার অ্যাপার্টমেন্ট কোনো স্বপ্নের অথবা রূপকথার রাজপ্রাসাদ এর থেকে তুলনায় কোনও অংশেই কম কিছু নয়। হইচই টিভি এর সামনে নিজের সেই অ্যাপার্টমেন্টের অন্দরমহল এর প্রদর্শন করলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

এই প্রথমবার এর জন্য নিজের সেই ‘মনের ঠিকানা’ টি সাধারন মানুষের জন্য খুলে রাখলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি থাকেন কোলকাতার ই এম বাইপাস এর কাছে থাকা রুবি এলাকার আরবানা কমপ্লেক্স এর ৪ নম্বর টাওয়ার এ। ঠিক মুম্বাই তে যেমন বলিউড ইন্ডাস্ট্রি এর তারকারা, জুহু বিচ এর আশেপাশে নিজের আপন মনের গড়া একটি করে ঠিকানা গড়ে তুলেছেন, ঠিক সেরকমই টলিউড ইন্ডাস্ট্রির তাবড় তাবড় তারকা এরাও কলকাতা তে অবস্থিত আরবানা কমপ্লেক্সে এর মধ্যেই নিজের মনের মতো ঠিকানা খুঁজে পেয়েছেন। পায়েল সরকার, অরিন্দম শীল থেকে আরম্ভ করে রাজ-শুভশ্রী ও রচনা ব্যানার্জী ও থাকেন ওই একই কমপ্লেক্স এর মধ্যেই।

শ্রাবন্তী চ্যাটার্জী এর অ্যাপার্টমেন্ট এর চকচক করতে থাকা অন্দর মহল ঘুরিয়ে দেখালো এবার হইচই টিভি। হইচই টিভি এর মাধ্যমে তাদের অফিশিয়াল পেজে সেটারই কিছু ঝলক তুলে ধরে রাখা হয়েছে। সেই ভিডিও তে শ্রাবন্তী চ্যাটার্জী বললেন, “আমার শৈশবে একটা স্বপ্ন ছিল,আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে। আমি সেখান থেকে ইচ্ছে মতো আকাশ দেখতে পাব। আর আমার এই স্বপ্নটা চারপাশের পৃথিবীর থেকে ভীষণ আগলে রেখেছিলাম।”

শ্রাবন্তী চ্যাটার্জী ঠিক যেমন ভাবে মনে চেয়ে ছিলেন, ঠিক সেই মতো আরবানা কমপ্লেক্স এর অনেক তলা উঁচুতেই রয়েছে তার অ্যাপার্টমেন্ট। সুন্দর ভাবে সাজানো গোছানো আছে তার অ্যাপার্টমেন্ট এর ভিতরে, ঠিক যেমন টা আশা করেন অনেকেই। সেই ফ্ল্যাট এর ভিতরের ড্রয়িংরুম এর সাথে লাগোয়া বারান্দা থেকে আকাশ ছোঁয়া যায়। সব সময় যেনো প্রকৃতির হাওয়া ভিতরে ঢুকে আসে সেই অ্যাপার্টমেন্টের মধ্যে।

সেই ভিডিও তে দেখা যাচ্ছে, শ্রাবন্তী চ্যাটার্জী এর ফ্ল্যাটের ড্রইংরুম টা সুন্দর ভাবে সাজানো গোছানো আছে, সেখানে রাখা সোফা সেট, দেওয়ালে লাগানো আছে বড় একটি এলইডি টিভি। অত্যাধুনিক নতুন গ্যাজেট দিয়ে ভরে আছে ঘরের চারিদিক। আকাশি এবং সাদা রঙ দিয়ে ড্রইং রুম এর দেওয়াল রং করিয়েছেন অভিনেত্রী। তার মধ্যে সাদা রং এর একটি দেওয়াল এর মধ্যে তুলি দিয়ে নকশাও করা আছে। বিভিন্ন রকমের সো- পিস ও ফটো ফ্রেম দিয়ে সাজানো আছে তার সেই দেওয়াল।

শ্রাবন্তী চ্যাটার্জী ড্রইং রুম থেকে কাঁচের একটি বড়ো জানলা পাড় করলেই খোলা আকাশ দেখতে পাওয়া যায়। রাত এর বেলায় সেই ঘর থেকে কলকাতা এর এলাকার সৌন্দর্য যেন আলাদা রূপে দেখা দেয়।