Indian Idol-এ জিতা ২৫ লক্ষ টাকা নিজের জন্য নয় বরং এই মহৎ কাজে ব্যবহার করবেন পবনদীপ, জানালেন নিজের মুখেই

অবশেষে ঘটল দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান। দীর্ঘ ১০ মাস এর সুরেলা লড়াই জিতে নিয়েছেন উত্তরাখন্ডের পবনদ্বীপ রাজন। খ্যাতনামা রিয়েলিটি শো Indian Idol ১২ – এর ট্রফি জিতে নিয়েছেন পবনদ্বীপ। রবিবার,১৫ ই আগস্ট ১২ ঘন্টা ধরে চলা গ্রান্ড ফিনালে জয়ী পবন দ্বীপের ঝুলিতে পুরস্কারের বন্যা। ইন্ডিয়ান আইডলের এই সিজনে বিজয়ী হয়ে তিনি ঘরে নিয়ে গিয়েছেন নগদ ২৫ লক্ষ টাকা এবং মারুতি সুজুকি সুইফট গাড়ী।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে জেতা ২৫ লক্ষ টাকা দিয়ে কি করতে চান পবনদ্বীপ,চলুন জেনে নেওয়া যাক!পবনদ্বীপ জানিয়েছেন,এই টাকায় নিজের গ্রাম উত্তরাখন্ডের চাম্পাওয়াতে ছোটদের জন্য একটি মিউজিক স্কুল খুলতে চান।পবনদ্বীপ জানিয়েছেন তার ভবিষ্যৎ স্বপ্নের কথা। এক সাক্ষাৎকারে তিনি বলেন,’ আমি আমার গ্রামের বাচ্চাদের জন্য একটা মিউজিক স্কুল খুলতে চাই এই প্রাইজ মানি টা দিয়ে। যাতে তারা সংগীত শিখে আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করতে পারে ‘।

ইন্ডিয়া টুডে – কে দেওয়া ওই সাক্ষাৎকারে পবনদ্বীপ আরও জানান,’ আমি এই জার্নিতে অনেক কিছু শিখেছি। আমি একটা পরিবার পেয়েছি, ভবিষ্যতে ও একসঙ্গে কাজ করব। আমি মিউজিক কম্পোজ করি, প্রোগ্রামিং ও করতে পারি আর অবশ্যই গান গাই। ইন্ডিয়ান আইডল জেতা প্রথম মাইলফলক বলতে পারেন, আসল জার্নিটা এরপরে শুরু হবে। মানুষ আমাকে এত ভালোবেসেছেন, তাই এই খেতাব টা আমার কাছে বিরাট একটা দায়িত্বের। আমার মনে হয় উঠতি গায়ক দের জন্য আমাদের দেশের সবচেয়ে বড় খেতাব আর মঞ্চ ইন্ডিয়ান আইডল….. আমি এই ঐতিহ্য এগিয়ে নিয়ে যেতে চাই ‘।

এর আগে অবশ্য অন্যান্য রিয়েলিটি শো -এ অংশ নিয়েছিলেন পবনদ্বীপ।কিন্তু এই শো যেন তাঁকে নতুন দিগন্ত খুলে দিয়েছে। এই রিয়েলিটি শো জেতার পাশাপাশি এ আর রহমান এবং প্রীতম এর সুরে গান, সলমন খানের জন্য প্লেব্যাক করা পবনদ্বীপ এর স্বপ্ন। ইতিমধ্যে প্লেব্যাকের অফার পেয়েছেন তিনি।ইনস্টাগ্রামেও অনুরাগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে প্রতিনিয়ত।