নতুন খবররাজনৈতিক

রাষ্ট্রপতি নির্বাচনের সঠিক ভবিষ্যতবাণী করা খ্যাতিনামা সাধু এবার করল ভাবি প্রধানমন্ত্রী নিয়ে করলেন বড়ো ভবিষ্যতবাণী।

এখনকার দিনে মানুষের মুখে সমালোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে দুটি জিনিস , যার মধ্যে একটি হলো ক্রিকেট আর দ্বিতীয় রাজনৈতিক ক্রিয়াকলাপ। তারপর রাজনৈতিকের কথা বলতে হলেই উঠে আসে ২০১৯ এর লোকসভা ও বিধানসভা ভোট ।তাই এখন ভোট নিয়ে পুরো ব্যস্ত রাজনৈতিক মহল। প্রতিটি দল কোমর বেঁধে নেমে পড়েছে ভোটের প্রচার করার জন্য। যেখানে নানা রকম নিউজ ও মিডিয়া তাদের ভোট সংক্রান্ত সার্ভের ফল প্রকাশিত করছে ,সেখানে মানুষের মনে ২০১৯-এ আগত ভোটের জন্য উত্তেজনা দিন দিন বেড়েই চলেছে। তারপর আবার এখন কথা উঠে আসছে যে গুণী সন্ত নাকি বড়ো ভবিষ্যৎবাণী করেছেন, কে জিতবে ২০১৯ এর ভোট ? শুনলে আপনিও অবাক হয়ে যাবেন।


যখন মিডিয়া ভোটের সার্ভের জন্য নানারকম সন্ত ও সন্ন্যাসীদের কাছ থেকে মতামত নেন ,তখন এই বড় সন্তের মতামত শুনে সবাই অবাক হয়ে যায়। কারণ, এই সন্তের কথাকে আমরা এমনি ভাবে ফেলে দিতে পারি না কারণ এর আগেও তিনি একটি ভবিষ্যৎবাণী করেছিলেন এবং যেটি সত্য হয়েছিল। তার ফলস্বরূপ আমরা আমাদের দেশের রাষ্ট্রপতি ‘রামনাথ কোবিন্দকে ‘দেখতে পাই। তিনি তার ভবিষ্যত বাণীতে বলেছিলেন ‘রামনাথ কোবিন্দ’ ভবিষ্যতে রাষ্ট্রপতির আসনে বসবেন এবং পরবর্তীকালে দেখা যায় এটি সত্যি হয়েছিল।

তিনি যখন থেকে ২০১৯ এর হওয়া প্রধানমন্ত্রীর নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন তখন থেকেই কংগ্রেস চিন্তিত হয়ে পড়েছে তার সাথে উড়ে গেছে রাহুল গান্ধীর রাতের ঘুম। এই বিখ্যাত সন্তের নাম হলো ” জগৎ গুরু রামানন্দ আচার্য”। এই গুরুজী মাত্র ২ বছর বয়সে তার চোখের দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেন এবং আপনি জানলে অবাক হবেন তার কাছে ২২টি ভাষার জ্ঞান রয়েছে।
তার করা ভবিষ্যৎ বানিতে কংগ্রেসের শিবিরে হতাশার মনোভাবের সৃষ্টি হয়েছে। গুরুজি তার ভবিষ্যত বাণীতে বলেছেন ২০১৯ এ আগত ভোটে আবার ভারতীয় জনতা পার্টির জয় হবে এবং আবার প্রধানমন্ত্রীর আসনে বসবেন নারেন্দ্র মোদি।

Related Articles

Back to top button