কোন পার্টিতে যোগ দিচ্ছেন ঋতাভরী? খোদ ভিডিও পোস্ট করে জানালেন নিজেই

পশ্চিমবঙ্গের উপর দিয়ে এখন বয়ে চলেছে নির্বাচনের গরম হাওয়া। সেই উত্তাপ এখন পৌঁছে যাচ্ছে টলি পাড়াতেও। টলিপাড়ার এক এক করে অভিনেত্রীরা বিজেপি বা তৃণমূলে গিয়ে নাম লেখাচ্ছেন। কয়েকদিন আগেই হিরণ, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী প্রভৃতি অভিনেতারা পৌঁছে গিয়েছেন গেরুয়া শিবিরে। এবার অভিনেত্রী রীতা ভারি চক্রবর্তী কে নিয়ে চলছে জোর জল্পনা। রাজনীতিতে যোগদানের জল্পনা নিয়ে একটি ভিডিও পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

বিভিন্ন সিরিয়াল এবং সিনেমার মধ্যে দিয়ে বাঙালি প্রাণের স্থান করে নিয়েছেন অভিনেত্রী ঋতাভারী চক্রবর্তী। টলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা এখন এক এক করে যোগদান করছেন বিভিন্ন রাজনৈতিক দলে। তাই এই সময় ঋতাভরী চক্রবর্তীকে নিয়েও জল্পনা কম হয়নি। কোন রাজনৈতিক দলে তিনি যোগদান করবেন সেই নিয়ে। এবার এই বিষয়টি নিয়ে ঋতাভারিকে দেখা গেছে কৌতুক পূর্ণ ভিডিও পোস্ট করতে।

ওই ভিডিওতে দেখা গেল অভিনেত্রী বলছেন, “ঘোষণা, ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না।” ভিডিওর ক্যাপশনে লেখেন, “একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি।” এই ভিডিওটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে অভিনেত্রী মজা করেই ভিডিওটি শ্যুট করেছেন।

উল্লেখ সোমবার অর্থাৎ গতকাল বিকেলে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শহরের এক ফাইভ স্টার হোটেলে বিজেপির সভাতে গিয়ে তিনি যোগদান করেন। তাঁর হাতে বিজেপির পতাকা তুলে দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এর আগে হিরণ, পাপিয়া অধিকারী প্রভৃতি বড় বড় তারকারা বিজেপিতে যোগদান করেছেন। আবার রাজ চক্রবর্তী জুন মালিয়া কাঞ্চন প্রভৃতি নামকরা অভিনেতারা পৌঁছে গিয়েছেন মা-মাটি-মানুষের দরবারে।