“কবে মিলবে ১৫ লাখ ?” মোদী বিরোধীদের এই প্রশ্নের আজ উত্তর দিলেন মোদীর মন্ত্রী !

ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে বেরিয়ে এসেছে এক বড় খুশির খবর। আপনাদের হয়তো সবারই মনে আছে কিছুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি দেশবাসীর কাছে এক বড় প্রতিশ্রুতি দিয়েছিলেন , যে বিদেশের কালো টাকা দেশে ফিরিয়ে এনে প্রত্যেক দেশবাসীর ব্যাংক একাউন্টে পৌছে দেওয়া হবে ১৫ লক্ষ করে টাকা। সেই নিয়ে উঠে এলো এবার আর একটি বিরাট আপডেট আপনার ব্যাংক একাউন্টে কি করে বা কিভাবে পাবেন সেই ১৫ লক্ষ টাকা এই নিয়ে থাকবে আজকে আমাদের আলোচনা।বছরখানেক আগে করা প্রতিশ্রুতি কিন্তু সাধারন মানুষ ভুলতে পারবে না , আদেও কি মোদি সরকার এই প্রতিশ্রুতি পূর্ণ করবে তা নিয়ে মানুষের মনে অনেক সংশয় সৃষ্টি হয়েছিল।

কিন্তু মোদী সরকারের কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে এমন একটি আপডেট দিয়েছেন, যেটি হল ” কেন্দ্রীয় সরকার প্রত্যেক জনগণ একাউন্টে ১৫ লক্ষ টাকা করে দিতে চাই কিন্তু, রিজার্ভ ব্যাংক তাতে সম্মতি জানাচ্ছে না, এছাড়াও কিছু প্রক্রিয়াগত সমস্যাও রয়েছে । প্রত্যেকের অ্যাকাউন্টে টাকা জমা পড়বে কিন্তু সময় লাগবে “। এছাড়াও আঠাওয়ালে মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির অনেক প্রশংসাও করলেন । তিনি বললেন, ” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন অত্যন্ত তৎপর প্রধানমন্ত্রী । রাফায়েল চুক্তি নিয়ে ইতিমধ্যেই সুপ্রিম কোর্ট তাকে ক্লিনচিট দিয়ে দিয়েছে ।বিরোধীদের থেকে আর কোন রকম রাফায়েল চুক্তি নিয়ে সমস্যা নেই।

আর দেরি নেই সবার হাওয়া বেরিয়ে যাবে, গত চার মাসে মধ্যে আবার একবার প্রধানমন্ত্রী হতে চলেছেন নরেন্দ্র মোদি”। আপনাদের জানিয়ে দিই, কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে দেওয়া ১৫ লক্ষ টাকাটি আপনার যে কোন ব্যাংকে একাউন্ট থাক না কেন সেই ব্যাংক অ্যাকাউন্টটি জনগণ অ্যাকাউন্ট এর আওতায় হতে হবে, তাহলেই একমাত্র আপনি পেতে পারেন এই ১৫ লক্ষ টাকা।এবার শুধু দেখার পালা প্রতিশ্রুতি কি সত্যিই পূর্ণ হবে না এটা শুধু আশায় থেকে যাবে।

যদি পরের তিন চার মাসের মধ্যে সত্যি সত্যি প্রতি জনের একাউন্টে ১৫ লক্ষ টাকা করে মোদী সরকার দিতে পারে, তাহলে নিঃসন্দেহে মোদি সরকার এর ফল আগত লোকসভা নির্বাচনে পেয়ে যাবে।

আপনাদের কি মনে হয় মোদি সরকার সত্যিই কি তার করা প্রতিশ্রুতি পূর্ণ করবে আপনাদের মতামত আমাদের কমেন্ট বক্সে নিশ্চয় জানান আর এমনি সাহায্যকারী নিউজ এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবপোর্টালে।

Related Articles

One Comment

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close