আমাকে কী রাজের মত দেখতে? স্বামীর প্রসঙ্গে বলতে গিয়ে প্রকাশ্যে রাগে ফেটে পড়লেন শিল্পা শেট্টি

সম্প্রতি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে তোলপাড় মিডিয়া । নীল ছবি তৈরীতে জড়িত রাজ কুন্দ্রার নাম প্রকাশ্যে আসার পর অনেকেরই ধারণা শিল্পা শেট্টি সাথে তাঁর সম্পর্কের অবনতি হয়েছে। মিডিয়াতে এমন খবরও রটেছে যে বিচ্ছেদ হয়ে যেতে পারে রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি। গত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তার ব্যবসায়িক স্বামী রাজ কুন্দ্রা। তবে ভালো কাজের জন্য নয়, কেচ্ছা এবং কেলেঙ্কারিতে জড়িয়েছে রাজ কুন্দ্রার নাম। গত জুলাই মাসেই প্রথম নীল ছবি তৈরিতে জড়িয়ে থাকার অভিযোগে অভিযুক্ত হন রাজ কুন্দ্রা।

গ্রেফতার করা হয় তাঁকে। আর্থার রোডের জেলে দুমাস কাটাতে হয় রাজ কুন্দ্রা কে। বর্তমানে তিনি জামিনে মুক্তি পেয়েছেন । তবে সংবাদমাধ্যমে রাজকে নিয়ে বিভিন্ন রকম বিতর্ক উঠলেও সরাসরি সে সমস্ত বিতর্কে কখনো জড়াননি শিল্পা শেট্টি । প্রসঙ্গত সমস্ত রকম বিতর্ক থেকে তিনি এড়িয়ে গেছেন। তবে এর আগে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শীল্পা সরাসরি জানিয়েছেন রাজের ব্যবসা সংক্রান্ত কোনো রকম কাজের ব্যাপারে তিনি কিছুই জানেন না । কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাজকে নিয়ে প্রশ্ন করতেই অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ওঠেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

সম্প্রতিককালে কোন প্রোগ্রামে শিল্পা শেট্টি গেলে সেখানে স্বাভাবিকভাবেই সংবাদমাধ্যমের সামনে রাজকে নিয়ে বিভিন্ন রকম প্রশ্নের সম্মুখীন হতে হয়। সেরমই এইদিন একটি অনুষ্ঠানে শিল্পাকে রাজ কুন্দ্রা কে নিয়ে প্রশ্ন করতেই তিনি হঠাৎ অত্যন্ত রেগে যান। তিনি হঠাৎই অত্যন্ত ক্ষুব্ধ হয়ে সংবাদমাধ্যমকে বলে ওঠেন, “না না আপনারাই বলুন না আমি কি রাজ কুন্দ্রা !? নাকি আমায় রাজ কুন্দ্রার মত দেখতে ? আমি কে!? ” এরপরও শিল্পা আরও বলেন আমি একটি নিজস্ব দর্শন মেনে চলি। বলতে পারেন এটাই আমার জীবন দর্শন। তিনি বলেন ” আমি একজন পাবলিক ফিগার হয়ে কখনো কাউকে অভিযোগ করতে পারব না এবং কাউকে কখনোই কোন জবাবদিহিও দেব না। ”

Advertisements

তবে প্রকাশ্যে তিনি কখনোই তাঁর স্বামীকে নিয়ে মুখ খোলেননি । রাজের ওপর আনা অভিযোগের পক্ষে বা বিপক্ষে কোন কিছুই তিনি বলেন নি । তবে রাজের জামিনে মুক্তি পাওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ায় একটি রামধনুর ছবি শেয়ার করেন । ছবিটির নিচে ক্যাপশন হিসাবে শিল্পা শেট্টি রজার লি এর কোটেশন দেন , “রামধনু এসে প্রমাণ করে দেয় একটি বড় ঝড়ের পর সুন্দর সময় আসে।

Advertisements

” শিল্পা শেট্টির সাথে সাথে তার ছেলে ভিয়ানও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে। সেখানে একটি ছবিতে দেখা যায় শিল্পা শেঠি ও তার মেয়ে শমিশা কে। ভিয়ান ছবির ক্যাপশনে লেখে, ” জীবনটা অনেকটা গনেশ দেবতার শুঁরের মতনই লম্বা । কষ্টটা তার মাউসের মতো ,মদকের মত মিষ্টি । গনপতি বাপ্পা মোরিয়া। ” শিল্পা শেট্টি এবং তাঁর ছেলের পোস্ট দেখে এটুকুই অনুমান করা যায় প্রকাশ্যে না বললেও তাঁরা সবাই রাজ কুন্দ্রার সাথেই আছেন।