নিজেকে কীভাবে “স্লিম অ্যান্ড ট্রিম” করে তুললেন নীতা আম্বানি! করলেন সেই গোপন রহস্যের খোলাসা

নীতা আম্বানির বয়স নেহাত কম নয়। কিন্তু তার ফিটনেস ঈর্ষণীয়।  তাই নিতা আম্বানি ফিটনেস সিক্রেট জানতে চান সকলেই।  বিজনেস টাইকুন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি নিজেও একজন সফল ব্যবসায়ী।  সেইসঙ্গে তিনি তিন সন্তানের মা।

নিতা আম্বানি কে নিয়ে তাই সকলেরই আগ্রহ রয়েছে।  তার চোখ ধাঁধানো আড়ম্বরপূর্ণ জীবন সকলকে চমকে দেয় বারে বারে।  কয়েক বছর আগেই মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ওভারওয়েট  থেকে স্বাভাবিক ওজনে ফিরে এসে সকলকে চমকে দিয়েছিলেন।  সেই সঙ্গে ওজন কমিয়েছেন নিতা আম্বানি।

সম্প্রতি আবারও উঠে এসেছে নীতা আম্বানির নাম।  আগে তার ওজন ছিল প্রায় 90 কেজি।  কিন্তু এখন তিনি যথেষ্ট স্লিম এবং টিম৷  57 বছর বয়সেও তিনি দুর্দান্ত ফিটনেস৷  কিন্তু  কিভাবে এত ফিট থাকেন?   সেই ম্যাজিকে জানতে চায় সকলে।

সমীক্ষা বলছে আস্থা এখনো মোদি সরকারের ওপরেই, ধারে কাছে নেই বিরোধী দলগুলি

একটি সাক্ষাৎকারে নিতা আম্বানি জানিয়েছিলেন,  যে তিনি যখন অবিবাহিত ছিলেন তখন তার ওজন ছিল মাত্র 47 কেজি।  বিয়ের পর তিন সন্তানের মা হওয়ার পরেই ওজন বেড়ে যায় একেবারে  90 কেজি ওজন হয়ে দাঁড়ায়৷   তারপর নিজেকে সঠিক ওজন ফিরিয়ে নিয়ে আসতে সাহায্য করেছিল ছোট ছেলে।

অনন্ত আম্বানি নিজেও ফিট হয়েছেন মাকেও উৎসাহ দিয়েছেন৷   নিতা আম্বানি জানিয়েছিলেন একটা নির্দিষ্ট বয়সের পরে যে খাবারই খাওয়া হোক  তা স্বাস্থ্যের উপর সর্বাধিক প্রভাব ফেলে। তাই বেশি করে ফল শাকসবজি বাদাম বীজ জাতীয় খাবার  খেতে শুরু করেন।  বাড়ির খাবার খাওয়া শুরু করেন।  বাইরের খাবার এড়িয়ে চলেন।  এছাড়াও নিয়মিত নাচ নিতা আম্বানি কে ফিট রাখে।  এবং ওজন কমাতে সাহায্য করেছে।