দল বদলাব, রেগে আছি, টিকিট পাইনি কেন? লাইভ এসে বিরোধীদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ দেবাংশুর

আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসে টিকিট পাওয়া নিয়ে ব্যাপক শোরগোল ছড়িয়েছে। কিছু নেতা রয়েছেন যারা সারাবছর গলা ফটিয়েছেন দলের হয়ে কিন্তু মেলেনি টিকিট।  আবার কিছু  এমন ব্যক্তি  রয়েছেন যারা আচমকা টিকিট পেয়েছেন। কেউ আবার টিকিট পেয়েও পিছিয়ে গেছেন এবং অন্য  দলে যাওয়ার চিন্তাভাবনা করছেন। সবমিলয়ে তৃণমূলের পার্থীদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জল্পনা চলছে৷  সবকিছুর মধ্যে থেকে এখন জল্পনা তুঙ্গে তৃণমূল কংগ্রেসের প্রবক্তা দেবাংশু ভট্টচার্য(Debangshu bhattacharya) কে ঘিরে৷

সোশ্যাল মিডিয়ায় দেবাংশুকে নিয়ে ব্যাপক  ট্রোল করা শুরু হয়েছে।  অনেকেই বলেছেন,  দেবাংশু এতো কিছু করেও  টিকিট পেল না। লাগাতার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়ার পর এই ইস্যুতে নিজেই মুখ খুলেছেন দেবাংশু।  ফেসবুকে  এসে “দল বদলাব ? রেগে আছি ? টিকিট পাইনি কেন ? ” ক্যাপশন দিয়ে দেবাংশু যা বলেন তা ফেসবুকে এখন রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে।

লাইভে এসে দেবাংশু বলেছেন যে, বিজেপি ও বাম বন্ধুরা তার খ্যাতি বাড়িয়ে দিচ্ছে। একটা ২৫ বছরের ছেলে এর থেকে বেশি কিছু আর পাওয়ার আছে?  তিনি আরো বলেন, “যারা বলেছেন যে টিকিট পেল না, টিকিট পেল না। তাদের মানসিকতা টিকিট পাওয়া অবধি সীমাবদ্ধ, তারা নীতি আদর্শের জন্যেও পার্টিকে ভালোবাসার ব্যাপারে কিছুই জানেন না।”

 

বিজেপি সমর্থকদের কটাক্ষ করে দেবাংশু বলেন, বিশ্বের সবথেকে বড়ো পার্টির  বড়ো নেতাকেও “খেলা হবে” কথা উল্লেখ করতে হচ্ছে। দেশের ন্যাশনাল মিডিয়া পর্যন্ত ‘খেলা হবে’ এই কথায়  মেতে আছেন। দেবাংশু বলেন, “ন্যাশনাল মিডিয়াগুলিতে দেখাচ্ছে, যে খেলা হবে বলেছিল সেই খেলা থেকে বাদ। মাত্র ২৫ বছর বয়সে আমাকে আপনারা যেটা দিয়েছেন সেটা অনেকে। যারা আমাকে গালাগালি করেন তারাও শুভাকাঙ্ক্ষী।”

সত্যিই কী বিজেপিতে যোগদান করছেন অভিনেতা দেব? দেখে নিন এ বিষয়ে কী বললেন তৃণমূল সাংসদ

সেইসাথে দেবাংশু বলেন, “আমার বয়স ১ এপ্রিল ১৯৯৬ তাই বালি থেকে আমাকে টিকিট দেওয়া সম্ভব ছিল না। আমাকে দল কখনো টিকিট দেওয়ার কথা বলেনি এবং আমিও দলের কাছে টিকিট চাইনি। তাই যারা টিকিটের নিয়ে ট্রোল করছো মনে রেখ বন্ধুরা যখন আমি তোমাদের পাড়ায় গিয়ে আমার দলের প্রচার করব তখন আপসোস করবে যে, দেবাংশুকে টিকিট দিলেই হয়তো ভালো হত।  ”