এমন কী হলো যে রিপোর্টার এর প্রশ্নে কাঁদতে শুরু করলেন অক্ষয় কুমার? দেখুন ভাইরাল ভিডিও

অক্ষয় কুমার, সম্প্রতি সালমান, আমির খান এবং শাহরুখ খানের মতো বড় তারকাকে পেছনে ফেলে বড় তারকার অবস্থান অর্জন করেছেন, যদি আমরা তার উপার্জনের কথা বলি, তাহলে আজকের সময়ে তিনি চলচ্চিত্র থেকে সর্বোচ্চ উপার্জনকারী অভিনেতা।কিন্তু একবার এক প্রেস মিটিংয়ের সময় অক্ষয়ের চোখে জল এসে গেল। সংবাদ সম্মেলনের সময়, দুজন সাংবাদিক ছিলেন যারা অক্ষয়ের কাছে এমন কিছু প্রশ্ন করেছিলেন, তার পরে অক্ষয় কুমারের চোখে জল এসেছিল।এমনকি যখন অন্য রিপোর্টার একই প্রশ্ন জিজ্ঞাসা করলেন, অক্ষয় বললেন যে এখন তুমি আবার কাঁদবে, আসুন জেনে নিই অক্ষয়ের কাছে কি প্রশ্ন করা হয়েছিল – অক্ষয় কুমার চলচ্চিত্রে একজন সফল অভিনেতা, অক্ষয় কুমারের আসল নাম রাজীবরিওম ভাটিয়া, তিনি বলিউডে এসেছিলেন। এরপর তার নাম পরিবর্তন করে রাখা হয় অক্ষয় কুমার। দেশে এমন অনেক মানুষ রয়েছে তারা হয়তো এটা জানেন না কিন্তু অক্ষয়ের কানাডার নাগরিকত্ব আছে, তিনি ভারতের নাগরিকও নন।

যদিও তার ফিল্ম ক্যারিয়ার বেশ দর্শনীয়, এমন কী তার বছরে একটি নয় বরং একটি বছরে তিনটি চলচ্চিত্র আসে এবং তার তিনটি চলচ্চিত্র ই ভালো অর্থ উপার্জন করে। কখনও এমন পার্টিতে যোগ দেবেন না, এই কারণেই তাকে বলিউডের সবচেয়ে ভিন্ন অভিনেতা হিসেবে বিবেচনা করা হয়। রিপোর্টার এই প্রশ্নটি করেছিলেন সম্প্রতি অক্ষয় কুমারের একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই ভিডিওতে অক্ষয়ের চোখে জল আছে রিপোর্টার তাকে জিজ্ঞাসা করলেন ‘স্যার আপনি এত ভালো ছবিতে কাজ করেন, আপনার ফিল্ম অনেক টাকা উপার্জন করে কিন্তু আপনি কেন পুরস্কার পান না? চলচ্চিত্রে? ‘

এর উত্তরে অক্ষয়ের চোখে জল এসে যায়, তিনি বলেন, এতগুলো ছবি সত্ত্বেও কেউ তাকে কোনো পুরস্কার দেয় না, কিন্তু জনসাধারণ অক্ষয়কে সঠিক পুরস্কার দিচ্ছে! আর আমি এতে খুশি। এখন আপনি কি আবার কাঁদতে চান, এই প্রশ্নের পরে, আরেকজন প্রতিবেদক এই সম্পর্কিত আরেকটি প্রশ্ন জিজ্ঞাসা করলেন, তখন অক্ষয় বললেন যে এখন কি আপনি আবার কাঁদাতে চান? তারপর হাসতে হাসতে বললেন যে আমার সম্ভবত একটি পুরস্কারের প্রয়োজন নেই এবং এমন পুরস্কারের অর্থ কী যা জনপ্রিয় কাউকে দেওয়া উচিত।

আমি প্রাথমিক পর্যায়ে পুরষ্কার ফাংশনে যেতাম, কিন্তু পরে যখন পুরস্কারের সত্যতা বেরিয়ে আসে, তখন আমি পুরস্কার অপছন্দ করতে শুরু করি। বর্তমানে যেভাবে চলছে তাতে আমি খুশি এবং অনবরত কাজ করে যাচ্ছি। আমি শুধু মজা করছি, বাকি পুরস্কার না পেয়ে কোন লজ্জা নেই। উল্লেখ্য, অক্ষয় কুমারকে পদ্মশ্রী দেওয়া হয়েছে, তিনি এই পুরস্কারকে তার জীবনের সেরা পুরস্কার হিসেবে বিবেচনা করেন। আজকের এই প্রতিবেদনটি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন আরো এরকম নতুন নতুন বলিউড জগতের খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ দ্যা ইন্ডিয়াতে।