নতুন খবররাজনৈতিকরাজ্য

ব্রেকিং খবর: দুর্নীতির বিরুদ্ধে তদন্ত করতে গিয়ে মমতার পুলিশের হাতে আটক সিবিআই কর্তারা!

চিতফান্ড কান্ডে এবার কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার এর বাড়িতে চারবার তলব করে সিবিআই।সিবিআই আধিকারিকরা জানিয়েছেন রাজীব কুমারের থেকে পাওয়া উত্তর সন্তোষজনক ছিল না। এর আগে যখন সারদা কাণ্ডে অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায় কে জেরা করেছিল সিবিআই একটি লাল ডায়েরি ও একটি পেন ড্রাইভ এর ব্যাপারে জানতে পেরেছিল সিবিআই। আর সিবিআই এর অফিসার কর্তারা জানিয়েছে সেটা মিডল্যান্ডের সারদা অফিসে অভিযান চালিয়ে কলকাতা পুলিশের অফিসাররা বাজেয়াপ্ত করেছিল। কিন্তু CBI এর  হাতে তদন্তভার তুলে দেওয়ার পর সেই লাল ডায়েরি ও পেনড্রাইভ হস্তান্তর করছিল না কলকাতা পুলিশ।

সূত্র অনুসারে জানতে পারা যায় সেই দুটি তথ্যের খোঁজে কলকাতা পুলিশ কমিশনারের কাছে জিজ্ঞাসাবাদ চালিয়েছিল সিবিআই। কিন্তু উনার কাছ থেকে কোনো প্রকার সন্তোষজনক উত্তর পাওয়া যায়নি আর সেই মর্মে কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে হানা দিয়েছেন সিবিআই দপ্তরের লোকেরা। কিন্তু রাজিব কুমারের বাড়ির সামনে থেকে সিবিআই অধিকারীর দের তুলে নিয়ে যায় কলকাতা পুলিশ। খবর অনুসারে জানতে পারা গিয়েছে তাদের আটক করে নিয়ে যাওয়া হয়েছে শেক্সপিয়র থানায়। এমনকি সিবিআই কমপ্লেক্সে ও মেতায়ন করা হয়েছে রাজ্য পুলিশের বাহিনী।

এছাড়াও সিবিআর কম্প্লেক্স থেকে কোন সিবিআই আধিকারিকরা যাতে বের হতে না পারেন সেই জন্য সেই মোতায়েন করেছে বিশাল পুলিশবাহিনী।

Related Articles

Back to top button