প্রকাশিত বিজেপির প্রার্থী তালিকায় তারকাদের রয়েছে একাধিক বড় চমক, দেখে নিন কোন তারকা কোথায় দাঁড়ালেন

পশ্চিমবঙ্গের বিধানসভার ভোট আসতে চলেছে। তৃণমূলের প্রার্থী বাছাই পর্ব শেষ হয়েছে ৫ মার্চ। ৬ মার্চ বিজেপির দুই দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছিল গেরুয়া শিবিরে শীর্ষ মন্ত্রক। আজ রবিবার ১৩ মার্চ বিজেপির তৃতীয় এবং চতুর্থ দফার প্রার্থী তালিকা প্রকাশিত হল। ৬৩টি আসনে এদিন প্রার্থীর নাম ঘোষণা করল পদ্মশিবির। বিজেপি শিবিরের তৃতীয় এবং চতুর্থ দফা তালিকায় স্থান পেয়েছে বিভিন্ন তারকারা। দেখে নেওয়া যাক বিজেপির ভোট নির্বাচনের তালিকা

রাজীব বন্দ্যোপাধ্যায় ডোমজুড়।

 

রবীন্দ্রনাথ ভট্টাচার্য সিঙ্গুর থেকে।

 

স্বপন দাশগুপ্তা তারকেশ্বর।

 

নিশীথ প্রামাণিক দিনহাটা।

 

বাবুল সুপ্রিয়ো টালিগঞ্জ।

 

যশ দাশগুপ্ত চণ্ডীতলা।

পায়েল সরকার বেহালা পূর্ব।

 

ডঃ ইন্দ্রনীল খাঁ কসবা।

 

তনুশ্রী চক্রবর্তী শ্যামপুকুর।

 

লকেট চ্যাটার্জী চুঁচুড়া।

অঞ্জনা বসু সোনারপুর সাউথ থেকে।’

 

রন্তিদেব সেনগুপ্তা হাওড়া দক্ষিণ।

 

সোনারপুর দক্ষিণ থেকে তৃণমূলের প্রার্থী লাভলি মৈত্রের সাথে লড়াই করবেন তনুশ্রী। প্রতিক্রিয়াস্বরূপ তনুশ্রী জানিয়েছে, “বিজেপি মানুষের উন্নয়নের কথা বলে। শ্যামপুরে আমার যাতায়াত রয়েছে। মানুষের পরিবারের অংশ হতে চলেছি। বাংলায় ক্ষমতায় আসা উচিত এমন একটি পার্টির, যাঁরা ব্যক্তিবিশেষের রাজনীতি করে না, মনুষ্যত্বের রাজনীতি করে।”

অপরদিকে তৃণমূল শিবিরেও স্থান পেয়েছে বিভিন্ন তারকারা। রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অদিতি মুন্সি, সায়নী ঘোষ (Saayoni Ghosh), জুন মালিয়া (June Malia), কাঞ্চন মল্লিক, বীরবাহা হাঁসদা, কৌশানি মুখোপাধ্যায়, সোহম চক্রবর্তী, চিরঞ্জিতরা। অন্যবারের মতো মন্ত্রী বিধায়করা এবারের তৃণমূলের বিধানসভা ভোটের প্রার্থী তালিকায় স্থান পাননি। প্রথমের দিকে শোনা যাচ্ছিল তৃতীয় এবং চতুর্থ দফার পর বিজেপির শিবির আবারও প্রার্থী তালিকা ঘোষণা করবে। কিন্তু রবিবার দিন দেখা গেল তৃতীয় এবং চতুর্থ দফার সম্পূর্ণ তালিকা গেরুয়া শিবির প্রকাশ করতে পারল না। ৬৩ টি আসনের তালিকা প্রকাশ করল।