হাইকোর্ট থেকে দেওয়া হল মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কে সতর্কবার্তা।

কিছু দিন আগে সরকারের দিক থেকে এক বিরাট ঘোষণা করা হয়,সেই ঘোষণায় আমাদের মাননীয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তিনি ঘোষণা করেন।আমাদের রাজ্যের প্রায় ২৭ হাজার পুজো মণ্ডপ কে ১০ হাজার টাকা করে দুর্গা পুজোর জন্য অনুদান দেয়া হবে, কিন্তু হাইকোর্ট এ ব্যাপারে নিষেধ জারি করে দেয়।আরএসপি শ্রমিক সংগঠনের নেতা ‘ অশোক ঘোষ ‘ জনস্বার্থ মামলা জারি করেন এই প্রকল্পের বিরুদ্ধে।তিনি বক্তব্য রাখেন,কেনইবা আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এমনিভাবে জনগনের টাকা লুটিয়ে দিচ্ছেন।

তিনি এও বলেন যে,শুধু বাঙালির প্রধান উৎসবে কেন ! সব সম্প্রদায়ের প্রধান উৎসবে কি এমনি ভাবে টাকা ব্যয় করা হয়?পুজোর মণ্ডপ গুলি পুরো টাকা খরচা না হলে কি তারা সে টাকা ফেরত দেবে?পরে এক সাংবাদিক বৈঠকে আমাদের মুখ্যমন্ত্রী জানিয়েছেন , “আমরা আদালতের মতামতকে সম্মতি জানায় কিন্তু পুজো মন্ডবে টাকাগুলো তো আগেই দেয়া হয়ে গেছে সে টাকা কি আর ফিরিয়ে আনা সম্ভব “।যে মামলা জারি হয়েছিল তার শুক্রবার হাই কোর্টের প্রধান বিচারপতি এই মামলার শুনানি রাখেন । তিনি স্থগিত রাখেন এই পুজোতে দেওয়া অনুদান রাখার প্রকল্পেটিকে।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close