দেশনতুন খবরবিশেষভারতীয় সেনা

বড় খবর :এবার পালা পাকিস্তানের !কুয়েটা তে পাকিস্তানি আর্মির কাফেলায় হামলা, মৃত 10, আহত 11, সংখ্যা বাড়বে আরও..

ভারতীয়দের জন্য এলো এবার বড় সুখবর। ইসলামিক আতংবাদি দেশ পাকিস্তান এবার নিজের পাপ ভুগতে শুরু করে দিয়েছে। আপনাদের বলে দি পাকিস্তানী আর্মির কাফেরের মধ্যে জবরদস্ত বিস্ফোরন হয়েছে আর এই বিস্ফোরণের ফলে পাকিস্তানের 10 জন সেনা মারা গেছে একই সাথে 11 জন গুরুতর আহত হয়েছে।তবে ভারতীয় সেনাবাহিনীর সূত্রে খবর নিহত সংখ্যা সবে মাত্র শুরু সংখ্য আরো বাড়তে থাকবে সময় যেতে যেতে।পাপ করলে তার ফল ভোগ করতেই হয় সেই শ্লোগান এখন পাকিস্তানের উপর লাগু হওয়া শুরু হয়ে গেছে।

যেমন পাকিস্তান ভারতীয়দের কাঁদিয়েছে এবার কান্নার পালা পাকিস্তানের।

 

শুধু কান্না বললে ঠিক হবে না ঐতিহাসিক ভাবে কাঁদানো হবে এবার পাকিস্তানকে। এই বিষয়ে এখন আরও অনেক আপডেট আসা বাকি শুধুমাত্র সময়ের অপেক্ষা তবে খুব শীঘ্রই আরো বড় বড় সুখবর পাবে ভারতবাসী।এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী জানতে পারা গেছে পাকিস্তানের স্থলে সেনার মৃত্যুর সংখ্যা 20 জনেরও বেশি পেরিয়ে গেছে কিন্তু পাকিস্তানিক অধিকারিক খবর অনুযায়ী 10 জন মারা গেছে যার সংখ্যা আরো বাড়তে পারে।

 

পুলওয়ামায় যেমন জঙ্গিরা আত্মঘাতী হামলা করেছিল সেই রকম ভাবেই পাকিস্তানে আত্মঘাতী হামলা করা হয়েছে এবার। এই সংক্রান্ত আরও নতুন আপডেট আমরা আরও কিছু সময়ের মধ্যেই আপনাদের জানিয়ে দেবো। এই বিষয়ে আরো নতুন আপডেটের জন্য চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ দ্যা ইন্ডিয়া নিউজ এ।

Related Articles

Back to top button