Airtel-এর পর Vi গ্রাহকেরা খেলো বড় ঝাটকা! বাড়তে চলেছে Vodafone-Idea এর সমস্ত রিচার্জ প্ল্যানের দাম

গতকাল এয়ারটেল ঘোষণা করেছিল নিজের নতুন প্ল্যান সম্পর্কে। এবার অন্যতম বড় টেলিকম সংস্থা ভোডাফোন আইডিয়া প্রকাশ করতে চলেছে তাদের নতুন প্ল্যান সম্পর্কে কিছু ঘোষণা। এই নতুন প্ল্যান আগামী ২৫ নভেম্বর থেকে শুরু হয়ে যাবে। স্বাভাবিকভাবেই এয়ারটেলের পর ভোডাফোনের এইভাবে মূল্যবৃদ্ধি দেখে মাথায় হাত পরে গেছে মধ্যবিত্তদের। একে অপরের সঙ্গে প্রতিযোগিতা লড়াই লড়তে গিয়ে সাধারণ মানুষের পকেট ফাঁকা করে দিচ্ছে এই সমস্ত টেলিকম সংস্থা গুলি। কিন্তু আপনার এবং আমাদের মত সাধারন মানুষ দিনের শেষে নিরুপায়। তাই চলুন জেনে নেওয়া যাক ভোডাফোনের নতুন প্ল্যান এবং তার সুযোগ সুবিধা সম্পর্কে বিস্তারিত

৭৯ টাকার প্ল্যান বদলে গিয়ে দাঁড়িয়েছে ৯৯ টাকায়। বৈধতা থাকবে আগের মতোই ২৮ দিন। পেয়ে যাবেন ২০০ এমবি ডাটা, ৯৯ টাকার টকটাইম এবং প্রত্যেক সেকেন্ডে এক পয়সাতে কথা বলার সুযোগ সুবিধা।

১৪৯ টাকার টকটাইম বদলে গিয়ে দাঁড়িয়েছে ১৭৯ টাকায়। বৈধতা থাকবে ২৮ দিন।পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ৩০০ এসএমএস, দু জিবি ডাটা।

২১৯ টাকার টকটাইম বদলে গিয়ে দাঁড়িয়েছে ২৬৯ টাকাতে। বৈধতা থাকবে ২৮ দিন। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, প্রত্যেকদিন ১০০ টি মেসেজ করার সুযোগ, ১ জিবি করে ডাটা প্রত্যেকদিন।

২৪৯ টাকার টকটাইম বদলে গিয়ে দাঁড়িয়েছে ২৯৯। এখানেও বৈধতা পাবেন ২৮ দিন। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, দেড় জিবি করে ডাটা প্রত্যেকদিন।

২৯৯ টাকার টকটাইম বদলে গেছে ৩৫৯ টাকায়। বৈধতা থাকবে ২৮ দিন। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, ২ জিবি করে ডাটা প্রত্যেকদিন।

৩৯৯টাকার টকটাইম বদলে গেছে ৪৭৯ টাকায়। বৈধতা থাকবে ৫৬ দিন।পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, দেড় জিবি করে ডাটা প্রত্যেকদিন।

৪৫৯ টাকার টকটাইম বদলে গেছে ৫৩৯ টাকায়।বৈধতা থাকবে ৫৬ দিন। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, ২ জিবি করে ডাটা প্রত্যেকদিন।

৩৭৯ টাকার টকটাইম বদলে গেছে ৪৫৯ টাকায়। বৈধতা থাকবে ৮৪ দিন। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, মোট ১০০০ টি মেসেজ, পেয়ে যাবেন ৬ জিবি ডাটা।

৫৯৯ টাকার টকটাইম বদলে দাঁড়াবে ৭১৯ টাকায়। ৮৪ দিন বৈধতা থাকবে। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং,১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, দেড় জিবি করে ডাটা প্রত্যেকদিন।

৬৯৯ টাকা বদলে গিয়ে দাঁড়াবে ৮৩৯ টাকায়। পেয়ে যাবেন ৮৪ দিন বৈধতা। সাথে পাবেন আনলিমিটেড কলিং, ১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, ২ জিবি করে ডাটা প্রত্যেকদিন।

১৪৯৯ টাকার রিচার্জ বদলে গিয়ে দাঁড়িয়েছে ১৭৯৯ টাকায়। বৈধতা থাকবে ১ বছর। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, সাথে পাবেন ২৪ জিবি ডাটা।
পেয়ে যাবেন ৩৬০০ টি মেসেজ করা সুযোগ।

২৩৯৯ টাকা রিচার্জ বদলে গিয়ে দাঁড়াবে ২৮৯৯ টাকায়।বৈধতা থাকবে ১ বছর। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং,১০০ টি মেসেজ করার সুযোগ প্রত্যেকদিন, দেড় জিবি করে ডাটা প্রত্যেকদিন।

এরপর আসে শুধুমাত্র যাদের বেশি নেট খরচ হয় তাদের জন্য কি অফার দিচ্ছে ভোডাফোন, চলুন জেনে নেওয়া যাক।

৪৮ টাকা রিচার্জ বদলে গিয়ে দাঁড়িয়েছে ৫৮ টাকায়। থাকবে ২৮ দিন। পেয়ে যাবেন ৩ জিবি ডাটা।

৯৮ টাকা রিচার্জ বদলে গেছে ১১৮ টাকায়। থাকবে ২৮ দিন। পেয়ে যাবেন ১২ জিবি ডাটা।

২৫১ টাকার রিচাজ বদলে গিয়ে দাঁড়িয়েছে ২৯৮ টাকায়। থাকবে ২৮ দিন। পেয়ে যাবেন ৫০ জিবি ডাটা।

৩৫১ টাকার রিচাজ বদলে গিয়ে দাঁড়িয়েছে ৪১৮ টাকায়। থাকবে ৫৬ দিন। পেয়ে যাবেন ১০০ জিবি ডাটা।