চাপ বাড়ল Jio, Airtel এর, তিনটি দুর্দান্ত অফার নিয়ে এসে বাজিমাত Vodafone-Idea, এবার থেকে

প্রতিযোগিতার বাজারে সমানে টেক্কা দিয়ে যাচ্ছে জিও এয়ারটেল এবং ভোডাফোন। গ্রাহকদের দুর্দান্ত অফার দেওয়ার দিকে এগিয়ে রয়েছে প্রত্যেক বেসরকারি টেলিকম সংস্থাগুলি। নিত্য নতুন অফার নিয়ে এসে গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করে চলেছে এই টেলিকম সংস্থা গুলি। এয়ারটেলের দেখানো পথে সকলে যদিও নিজেদের প্ল্যানের দাম বাড়িয়ে ছিল, তবে আকর্ষণীয় অফার দেওয়ার ভিড়েও কিন্তু কেউ পিছিয়ে নেই।

গত বছরেই ভোডাফোন আইডিয়া তাদের অতিরিক্ত অফার গুলিকে vi hero unlimited প্রিপেড প্ল্যানের সঙ্গে পুনরায় ব্র্যান্ডিং করেছে। পাশাপাশি আরও কয়েকটি অফার তারা যোগ করেছে যা আসবে vi hero unlimited এর সাথে। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক ভোডাফোন আইডিয়া সেই দুর্দান্ত তিনটি অফার, নতুন করে যেগুলি পুনঃ নির্মাণ করেছে ভোডাফোন আইডিয়া।

১) প্রথম অফার টির নাম হল ডেটা ডিলাইটস। এটি সম্প্রতি যুক্ত করেছে সংস্থা। এটি এমন একটি অফার যা ব্যবহারকারীদের প্রতিমাসে ২ জিবি জরুরী ডেটা প্রদান করবে, এই অফারে ব্যবহারকারীরা দিনে দুবার 1gb হিসেবে ব্যবহার করতে পারবেন। প্রতিমাসে গ্রাহকদের জন্য পুনরায় ডাটা রিসেট করা হবে।

২) দ্বিতীয় পার্টির নাম উইথ এন্ড ডেটা রোলওভার। এই অফারের অন্তর্ভুক্ত গ্রাহকরা সাপ্তাহিক দিনগুলিতে যে অবশিষ্ট ডেটা বাঁচিয়ে রাখবেন তা ব্যবহার করতে পারবেন সপ্তাহের শেষে। সোম থেকে শুক্র পর্যন্ত যে নেট বাঁচিয়ে রাখবেন গ্রাহকরা, তা ব্যবহার করতে পারবেন শনিবার এবং রবিবার। তবে এক সপ্তাহের অবশিষ্ট ডেটা পরের সপ্তাহে ব্যবহার করা যাবে না।

৩) তৃতীয় অফারটির নাম বিং অল নাইট অফার। এই অফার যিনি ব্যবহার করবেন তিনি রাত বারোটা থেকে সকাল ছয়টা পর্যন্ত অফুরন্ত নেট ব্যবহার করতে পারবেন। সারাদিনের ডেটার বাইরে ও এই নেট ব্যবহার করতে পারবেন তিনি।