নতুন বছরের শুরুতে Jio কে টেক্কা দিতে Vodafone Airtel নিয়ে এলো দুর্দান্ত রিচার্জ, মিলবে অতিরিক্ত ডাটা সহ কলের সুবিধা

আজ বছরের শেষ দিন। আজও টেলিকম সংস্থা গুলির মধ্যে প্রতিযোগিতা অব্যাহত। একে অন্যের সঙ্গে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রত্যেক রিচার্জের দাম বাড়িয়ে দিয়েছিল টেলিকম সংস্থাগুলি, এবার অন্য একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নতুন নতুন অফার নিয়ে এসেছে টেলিকম সংস্থাগুলি মানুষের জন্য। সর্বপ্রথম জিও মানুষের জন্য নিয়ে এসেছে নতুন নতুন অফার, জিওকে দেখে এবার এয়ারটেল এবং ভোডাফোন আনতে চলেছে দুর্দান্ত প্রিপেড প্ল্যান অফার।

দুটি সংস্থাই এমন কিছু প্ল্যান নিয়ে এসেছে মানুষের জন্য, যার ফলে আপনি বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। চলুন দেখে নেওয়া যাক কি সেই প্ল্যানগুলি। এয়ারটেলের ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যান করলে আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন দেড় জিবি ডাটা, আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন ১০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা। ভ্যালিডিটি থাকবে ৭৭ দিন।

আরেকটি অফার এনেছে এয়ারটেলে, যেখানে ভ্যালিডিটি থাকবে ৫৬ দিন, প্রতিদিন পেয়ে যাবেন ৩ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা। সঙ্গে পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম সাবস্টেশন। ৬৯৯ টাকার বিনিময়ে আপনি এই প্ল্যানের সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন।

৪৫৫ টাকার প্রিপেড প্ল্যান আপনাকে দেবে আনলিমিটেড কল, ৯০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা, ৮৪ দিনের ভ্যালিডিটি সহ মোট ৬ জিবি ডেটা।

ভোডাফোন আইডিয়া:–

এবার আসি ভোডাফোনের ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানের কথায়। এই প্ল্যানের মধ্যে আপনি পেয়ে যাবেন ১.৫ জিবি ডাটা, প্রত্যেকদিন ১০০ টা করে এসএমএস করার সুযোগ সুবিধা এবং আনলিমিটেড কলিং। প্ল্যানটি পেয়ে যাবেন ৭০ দিনের জন্য।

৩২৯ টাকা দিয়ে রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন মোট ৪ জিবি ডাটা, আনলিমিটেড কলিং এবং ৬০০ এসএমএস করার সুযোগ সুবিধা, বিনা মূল্যে পাবেন vi মুভিজ এবং টিভিতে অ্যাক্সেস করার সুযোগ সুবিধা।

৬৬৬ টাকা রিচার্জ প্ল্যান করলে আপনি পেয়ে যাবেন ১.৫ জিবি ডাটা, ১০০ টি করে এসএমএস করার সুযোগ সুবিধা, বিনামূল্যে কল করার সুযোগ সুবিধা, ৭৭ দিনের জন্য এই প্ল্যানের বৈধতা থাকবে।