100 টাকার কমে দুর্দান্ত প্ল্যান আনল ভোডাফোন, আনলিমিটেড ভয়েস কল সহ প্রতিদিন 1 জিবি ডেটার সুবিধা..

টেলিকম সেক্টরে জিও যবে থেকে আত্মপ্রকাশ করেছে তখন থেকে টেলিকম দুনিয়ায় এয়ারটেল ভোডাফোন আইডিয়াকে কড়া টক্কর দিচ্ছে। জিও আসার পর থেকে টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক।তবে যাই হোক টেলিকম পরিষেবা জগতের উল্লেখযোগ্য নাম রয়েছে ভোডাফোনের ও।

আর এবার ভোডাফোনের তরফ থেকে যে খবরটি বেরিয়ে আসছে সেখানে শোনা যাচ্ছে গ্রাহকদেরকে আকর্ষিত করতে ও আরো উন্নত পরিষেবা প্রদান করতে এক নতুন প্ল্যান আনতে চলেছে এই কোম্পানি।কিছুদিন আগেই প্রিপেড প্ল্যানে 99 ও 555 টাকা নতুন অফার আনা হয়েছে আর এরপর আবার 180 দিনের বৈধতা সম্পন্ন 997 টাকার একটি নতুন প্ল্যান আনা হল ভোডাফোনের তরফ থেকে। আর আজকে আমাদের আলোচ্য বিষয় থাকতে চলেছে এই প্ল্যান গুলি সম্বন্ধে…

99 টাকার প্ল্যান- ভোডাফোনের এই নতুন প্লানের দরুন আপনি পাবেন প্রতিদিন 1 জিবি করে ডাটা এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। এরই সাথে এই প্ল্যান এর দরুন আপনি পেয়ে যাবেন ভোডাফোন প্লে ও ZEE5 এর সাবস্ক্রিপশন।আর এক্ষেত্রে প্ল্যানের বৈধতা থাকবে 18 দিনের জন্য।

555 টাকার প্ল্যান- এই প্ল্যানের দরুন আপনি প্রতিদিন 1.5 জিবি করে ডাটা সাথে 100 টা করে এসএমএস ও যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। যার বৈধতা থাকবে 70 দিনের জন্য। আর এরই সাথে আপনি এই প্ল্যানে পেয়ে যাবেন ভোডাফোন প্লে ও ZEE5 এর সাবস্ক্রিপশন।

997 টাকার প্ল্যান-এই প্ল্যানের দরুন আপনি প্রতিদিন 1.5 জিবি করে ডাটা, সাথে 100 টি করে এসএমএস করার সুবিধা এবং সমস্ত নেটওয়াকে আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এরই সাথে পেয়ে যাবেন ভোডাফোন প্লে এর সাবস্ক্রিপশন। আর এক্ষেত্রে এই প্ল্যানের বৈধতা হবে 180 দিনের জন্য।

Related Articles

Close