দিওয়ালির আগেই ধামাকা! আকর্ষণীয় ডেটা অফারের ঘোষণা ভোডাফোনের..

বর্তমানে টেলিকম সেক্টর গুলোতে ভোডাফোন আইডিয়ার পরিস্থিতি বেশ সংকটে রয়েছে। লগ্নি কারিরা অর্থ ঢালতে না চাওয়ায় দেশে ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে তাদের।তবে এবার বর্তমানে এই প্রতিযোগিতার বাজারে গ্রাহকদেরকে ধরে রাখতে এমন অবস্থায় নতুন নতুন অফার এর কথা ঘোষণা করল ভোডাফোন। আর এবার এই অফারের ক্ষেত্রে পুরনো সব অফারকে ছাপিয়ে গেল নতুন অফার। কিন্তু এই অফার টি প্রিপেইড গ্রাহকদের জন্য নয়, বরং পোস্টপেইড গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে এই লোভনীয় অফার ভোডাফোন-আইডিয়ার তরফ থেকে।

ভোডাফোনের যে রেট সাবস্ক্রিপশনের বেসিক প্ল্যানটি 399 টাকায় পাওয়া যেত সেই প্ল্যানটি তে এবার কিছু রং বদল করা হয়েছে।আপনাদের বলে রাখি এই প্ল্যানটিতে পোস্ট-পেইড গ্রাহকরা এতদিন পর্যন্ত মাসে 40 জিবি ডাটা ব্যবহার করার সুযোগ পেতেন।আর সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল ছয় মাসের মধ্যে 200 জিবি পর্যন্ত ডাটা ব্যবহার করার সুযোগ দিত এই কোম্পানি। তবে এবার পোস্ট পেইড গ্রাহকদের সেই বেশি প্ল্যানের ব্যবহারকারীরা আরো বেশি উপকৃত হতে চলেছেন।

Advertisements

কারণ এবারেই 399 টাকা প্লানে অতিরিক্ত 150 জিবি ডাটা দেওয়া হবে বিনামূল্যে অর্থাৎ 40 জিবি ডাটার সাথে আরো 150 জিবি ডাটা দেওয়া হবে তাও সম্পূর্ণ বিনামূল্যে।তবে এখানেই শেষ নয় প্ল্যানটি অ্যাক্টিভেট হওয়ার পর 6 মাস পর্যন্ত থাকবে এর মেয়াদ।তবে বলে রাখি এমন এক লোভনীয় অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য চালু করা হয়েছে।এ সাথে সাথে বলে রাখি এই অতিরিক্ত ডাটার পাশাপাশি গ্রাহকেরা সম্পূর্ণ বিনামূল্যেই পেয়ে যাবে ভোডাফোন প্লে, মোবাইল শিল্ড এবং জি ফাইভ এর মতো অ্যাপসের সাবস্ক্রিপশন।

Advertisements

সাধারণভাবে যারা অনলাইনে গেম খেলতে পছন্দ করেন কিংবা ওয়েব সিরিজ ও সিনেমা দেখতে পছন্দ করেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ হতে পারে। কারণ এইসব এর জন্য তারা অতিরিক্ত ডাটা ব্যবহার করার সুযোগ পাবেন তারা। কারণ মাত্র 399 টাকা প্লানে যদি মোট 190 জিবি ডাটা পাওয়ার সুবিধা পাওয়া যায় তাহলে দিনভর নেটফ্লিক্স হোক কিংবা আমাজন প্রাইমই হোক না কেন সব কিছুতেই চোখ রাখা যায়। আর অন্যদিকে জিও এখন অন্য নেটওয়ার্কে ভয়েস কল করার জন্য 6 পয়সা খরচ করে দিয়েছে যেখানে ভোডাফোন একদম বিনামূল্যে রেখেছে এই কল চার্জ। জিওর এরকম এক পদক্ষেপকে খুব ভালো রকম ভাবে কাজে লাগাচ্ছে দেশের অন্যান্য টেলিকম সংস্থাগুলি।

যেমন এরইমধ্যে ভোডাফোনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে তাদের তরফ থেকে যেকোন অন্য নেটওয়ার্কে কলের জন্য ভয়েস কল চার্জ লাগবে না। তবে এখন এবার অতিরিক্ত ডাটা প্ল্যান এনে নিজেদের দিকে প্রকাশ ঘোরাতে চাইছে ভোডাফোন আইডিয়া সংস্থা।