দুর্দান্ত নতুন প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন-আইডিয়া, থাকছে এক বছরের জন্য Disney+Hotstar ফ্রী সাবস্ক্রিপশনও

বর্তমানে টেলিকম সংস্থাগুলি নিজেদের রিচার্জ প্ল্যান গুলি ক্রমাগতই পরিবর্তন করে চলেছে। এখন বেশিরভাগ মানুষই ঘরবন্দি, সুতরাং ইন্টারনেট এখন যোগাযোগের অন্যতম মাধ্যম। এই অবস্থায় দাঁড়িয়ে ভোডাফোন- আইডিয়া নিয়ে এলো একটি নতুন প্ল্যান, যেখানে এই নতুন প্লান রিচার্জ করলে আপনিও পেয়ে যেতে পারেন ১ বছরের জন্য Disney+Hotstar Mobile সাবস্ক্রিপশন। ভোডাফোন- আইডিয়া নতুন এই প্ল্যানটি ৫০১ টাকা থেকে ২৫৯৫ টাকা পর্যন্ত রয়েছে।

গ্রাহকেরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পাঠানোর সুবিধা। নতুন এই প্রিপেড প্ল্যান লঞ্চ করা ছাড়াও ভোডাফোন- আইডিয়া ৪৯৯ টাকা থেকে শুরু হওয়া সমস্ত পোস্ট পেইড প্লানে ১ বছরের জন্য Disney+Hotstar Mobile সাবস্ক্রিপশন দিতে চলেছে।

ভোডাফোন- আইডিয়া নতুন ৪ টি রিচার্জ প্লান নিয়ে এসেছে, যেখানে এক বছরের জন্য Disney+Hotstar Mobile সাবস্ক্রিপশন দিচ্ছে। এই টেলিকম সংস্থার প্রথম প্লান ৫০১ টাকা, যেখানে এই প্লানে আপনি যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সাথে সাথে প্রতিদিন ১০০ টি করে ফ্রী এসএমএস করার সুবিধা পাবেন। নতুন এই প্লানটির ভ্যালিডিটি ২৮ দিন। এই প্লানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা অফার করা হচ্ছে। এ ছাড়াও অতিরিক্ত ১৬ জিবি ডেটা পেতে পারেন আপনিও, অর্থাৎ নতুন এই প্ল্যানটিতে মোট ১০০ জিবি ডেটা অফার করা হচ্ছে।

৭০১ টাকা ও ৯০১ টাকার রিচার্জ প্লান সম্পর্কে দেখুন :-

ভোডাফোন আইডিয়া দ্বিতীয় প্লান ৭০১ টাকার যেখানে ১ বছরের জন্য Disney+Hotstar Mobile সাবস্ক্রিপশন অফার করছে এই টেলিকম সংস্থাটি। প্লানের ভ্যালিডিটি ৫৬ দিন। এই প্লানে আনলিমিটেড ভয়েস কল এর সাথে সাথে প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাঠানোর সুবিধা থাকছে ,সাথে প্রতিদিন ৩ জিবি করে ডাটা। এছাড়াও অতিরিক্ত ৩২ জিবি ডাটা পাওয়া যাবে এই প্ল্যানটি রিচার্জ করলে। অর্থাৎ মোট ২০০ জিবি ডেটা পাওয়া যাবে। অন্যদিকে ৯০১টাকার রিচার্জ প্ল্যান এক বছরের জন্য Disney+Hotstar Mobile সাবস্ক্রিপশনের সাথে আনলিমিটেড ভয়েস কল ১০০টি করে এসএমএস পাঠানোর সুবিধা থাকছে প্ল্যানটিতে। এর মেয়াদ ৮৪দিন সাথে প্রতিদিন ৩ জিবি করে ডেটা, এ ছাড়াও অতিরিক্ত ৪৮ জিবি ডেটা পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। অর্থাৎ মোট ৩০০ জিবি ডেটা পাওয়া যাবে।

এক বছরের জন্য ভোডাফোন আইডিয়া নতুন প্রিপেড প্ল্যান সম্পর্কে জানুন:-

ভোডাফোন আইডিয়ার ২৫৯৫ টাকার প্রিপেড প্ল্যান ১ বছরের জন্য সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। প্লানে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা অফার করা হচ্ছে। অর্থাৎ মোট এই রিচার্জ প্ল্যানে ৫৪৭.৫ জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এর সাথে সাথে প্রতিদিন ১০০ টি করে ফ্রী এসএমএস পাঠানোর সুবিধা দেওয়া হচ্ছে। ভোডাফোন আইডিয়া আর এই ৪টি প্ল্যানে রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করার সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে উইকেন্ড ডেট রোল ওভার এর সুবিধা পাবেন গ্রাহকেরা।

প্রিপেড প্ল্যান ছাড়া ভোডাফোন আইডিয়া ৬০১ টাকার রিচার্জ প্লান এ ডাটা অ্যাড অন করা যায়। যেখানে এক বছরের জন্য Disney+Hotstar Mobile সাবস্ক্রিপশন ছাড়াও ৭৫ জিবি ডেটা অফার করা হয়, যা গ্রাহকেরা তাদের বর্তমান প্লান এর সাথে ব্যবহার করতে পারবে।