ভোডাফোন আইডিয়া নিয়ে এল দুর্দান্ত প্ল্যান এখন একটি রিচার্জেই চলবে চারটি মোবাইল নাম্বার..

সম্প্রতি গত কয়েকদিন আগেই ভোডাফোন আইডিয়া তরফ থেকে জানানো হয়েছিল তারা তাদের গ্রাহকদের সুবিধার্থে আইডিয়ার সমস্ত পোস্ট পেইড প্ল্যানের সুবিধা থেকেই এবার ভোডা ফোন রেড পোস্ট পেইড প্ল্যানের সুবিধা উপলব্ধি করতে পারবে। আর এবার সেই কোম্পানির তরফ থেকে সেই সমস্ত পোস্ট পেইড গ্রাহকদের জন্য নতুন করে দুটি প্ল্যান নিয়ে আসলো যে প্ল্যানের মূল্য রাখা হয়েছে যথাক্রমে 699 টাকা ও 899 টাকা। এই প্ল্যান গুলির নাম রাখা হয়েছে READ TOGETHER M ও RED MAX পোস্ট পেড প্ল্যান। চলুন তাহলে আপনাদের এই প্ল্যান গুলির সম্বন্ধে বিশদ জানানো যাক।

আইডিয়া ভোডাফোন এর তরফ থেকে যে 699 টাকার প্ল্যানটি আনা হয়েছে যার নাম ভোডাফোন রেড ম্যাক্স পোস্ট পেড প্ল্যান এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ডাটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি ভয়েস কলের সুবিধা। এরই সাথে থাকছে 100 টি SMS এর সুবিধা। তবে এখানেই শেষ নয় এই প্ল্যানের দরুন পাওয়া যাবে এক বছরের জন্য অ্যামাজন প্রাইম ও ভোডাফোন প্লে এর সাবস্ক্রিপশন ও zee 5 এর সাবস্ক্রিপশন। আর এক্ষেত্রে এই প্ল্যানটিকে কেবলমাত্র Vodafone.in থেকে রিচার্জ করলেই পাওয়া যাবে।

অন্যদিকে 899 টাকার যে প্ল্যানটি রয়েছে সেই প্ল্যানটিকে একসঙ্গে ব্যবহার করতে পারবেন চারজন। এদের মধ্যে একজন থাকবে প্রাইমারি গ্রাহক হিসাবে এবং বাকি তিনজন থাকবেন সেকেন্ডারি গ্ৰাহক হিসাবে। যেখানে যিনি প্রাইমারি ইউজার হবেন তিনি পাবেন 70 জিবি ডাটা ব্যবহার করার সুবিধা। অন্যদিকে বাকি তিনজন প্রত্যেকে পাবেন 30 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা। অর্থাৎ এক্ষেত্রে মোট ডাটার পরিমান দাঁড়াচ্ছে 160 জিবি। শুধু তাই নয় এক্ষেত্রে প্রাইমারি ইউজাররা পাবেন 200 জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা অর্থাৎ এক্ষেত্রে যদি কোন ডাটা বেঁচে যায় তাহলে সেই ডাটা পরের মাসে ব্যবহার করা যাবে।

অন্যদিকে সেকেন্ডারি ইউজারদের ক্ষেত্রে থাকছে 50 জিবি পর্যন্ত ডাটা রোলওভার এর সুবিধা।তবে এখানেই শেষ নয় এছাড়াও এই প্ল্যানের দরুন মিলবে আনলিমিটেড কলের সুবিধা এবং 100 টি এসএমএস ব্যবহারের সুবিধা। আর প্রাইমারি ইউজার হিসাবে এক বছরের জন্য অ্যামাজন প্রাইম সহ ভোডাফোন প্লে এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন যেখানে সেকেন্ডারি ইউজাররা পাবেন এক বছরের জন্য ভোডাফোন প্লে এর ফ্রী সাবস্ক্রিপশন।