বিনামূল্যে 50GB ইন্টারনেট ডেটা অফার করছে Vodafone-Idea সংস্থা, তাই দেরি না করে

বর্তমান দিনে ইন্টারনেট আমাদের কাছে এমন একটা গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে তা আর বলার প্রয়োজন নেই। এখনকার দিনে শ্বাস-প্রশ্বাস, খাবার নিত্য প্রয়োজনীয় পানীয় জিনিসের মতই গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে এই ইন্টারনেট। আর এবার এর গুরুত্ব বুঝেই ভোডাফোন আইডিয়ার (VI) এর তরফ থেকে তাদের প্রিপেড গ্রাহকদের জন্য এক বিশেষ সুযোগ নিয়ে আসা হয়েছে যেখানে, যেখানে আর আগেকার মতো নির্দিষ্ট পরিমাণে ডাটা লিমিট অতিক্রম হয়ে যাওয়ার পর চিন্তা করতে হবে না গ্ৰাহকদের।

 

এই VI সংস্থার তরফ থেকে তাদের গ্রাহকদের জন্য এক বিশেষ প্ল্যান নিয়ে আসা হয়েছে যেখানে একটি নির্দিষ্ট পরিমাণের টাকা রিচার্জ করলে যে বেনিফিট গুলি পাওয়া যায় সেগুলির পাশাপাশি আরও অতিরিক্ত কয়েক জিবি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।তবে দেরি না করে আপনাদের সেই প্ল্যান সম্পর্কে জানানো যাক, যা এই টেলিকম সংস্থা নিয়ে এসেছে তাদের গ্রাহকদের জন্য। এই সংস্থার তরফে জানানো হয়েছে এবার থেকে যেসব গ্রাহকেরা ২৫৯৫ টাকার টাকার দীর্ঘমেয়াদি প্রিপেড প্ল্যান রিচার্জ করবে তার সাথে পেয়ে যাবে অতিরিক্ত 50 জিবি ডাটা ব্যবহার করার সুবিধা।

তবে এই যে সুবিধাটি রয়েছে সেটি নিতে গেলে গ্ৰাহকদেরকে রিচার্জ করার সময় ব্যবহার করতে হবে এই সংস্থার নিজস্ব অফিশিয়াল অ্যাপ্লিকেশন টি। অর্থাৎ এই প্ল্যানের যে অতিরিক্ত 50 জিবি ডাটার সুবিধা রয়েছে সেটি অন্য কোনো অ্যাপ থেকে রিচার্জ করলে মিলবে না। এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানানো যাক 2,595 টাকার এই যে প্ল্যানটি রয়েছে সেটিতে গ্ৰাহকেরা পেয়ে যাবেন প্রতিদিন 2জিবি করে হাই স্পিড ডাটা সহ আনলিমিটেড কলিং এর সুবিধা। এরই পাশাপাশি নিত্যদিন 100 টা করে এসএমএস ব্যবহার করার সুযোগ থাকছে এই প্ল্যানে। এই যে প্ল্যানটি রয়েছে সেটির বৈধতা রাখা হয়েছে 1 বছর।

আর এই যে প্ল্যান টি রয়েছে সেটি যদি VI অফিশিয়াল অ্যাপ্লিকেশন এর মাধ্যমে রিচার্জ করা হয় তাহলে মিলে যাবে 50 জিবি অতিরিক্ত ডাটা ব্যবহার করার সুযোগ যার বৈধতা যুক্ত হয়ে যাবে এই প্ল্যানটির মেয়াদকালের সাথেই। শুধু তাই নয় এই প্ল্যানটি রিচার্জ করলে মিলবে বিনামূল্যে OTT প্ল্যাটফর্মের একাধিক সাবস্ক্রিপশনের সুবিধাও ,সাথে মিলবে Voot Select এর সাবস্ক্রিপশন ও।