মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়া ভাইরাল খবরটিকে গুজব বলে উড়িয়ে দিলো এবার ভোডাফোন সংস্থা..

যবে থেকে জিও বাজারে এসেছে তবে থেকে টেলিকম সেক্টরে অন্যান্য কোম্পানি গুলির মধ্যে একটা ভয়ের সৃষ্টি হয়েছে। জিও যেভাবে দুর্দান্ত অফার ও পূজো উপলক্ষে যেভাবে বিশেষ ছাড়ের মাধ্যমে গ্রাহকদেরকে মাতিয়ে রেখেছে ঠিক সেভাবে গ্ৰাহকেদের মাতাতে পারছে না টেলিকম সেক্টরের অন্যান্য কোম্পানিগুলি। এমন কী জিওর সঙ্গে পাল্লা দিতে না পেরে এয়ারসেল কোম্পানি তাদের ভারত থেকে বিজনেস টিই তুলে নিয়েছে।

আবার অন্যদিকে জিও সাথে পাল্লা দেওয়ার জন্য আইডিয়া এবং ভোডাফোন দুটি কোম্পানি একসাথে মার্জ হয়ে গিয়েছে। তবে এবার গত কয়েকদিন ধরে একটা খবর বিভিন্ন সংবাদমাধ্যমে সংস্থায় শোনা যাচ্ছিল যেখানে বলা হচ্ছিল ভোডাফোন নাকি এবার তাদের বিজনেস ভারত থেকে উঠাতে চলেছে অর্থাৎ ভোডাফোন আর থাকবে না। ব্যবসা গুটিয়ে ভারত থেকে পাততাড়ি গুটিয়ে যেকোনো সময় চলে যেতে পারে জনপ্রিয় টেলিকম সংস্থা ভোডাফোন এমনটাই দাবি করা হয়েছিল একটি সংবাদ সংস্থায়।

শুধু তাই নয় এরকম এক খবর বেরিয়ে আসার পরই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই খবরটি সারা দেশে। আর এই খবরটি কে নিয়ে নিয়মিত চিন্তায় পড়ে যায় ভোডাফোন গ্ৰাহকেরা। তবে এবার ভোডাফোনের তরফ থেকে এই খবরটিকে গুজব বলে উড়িয়ে দেওয়া হলো। তারা জানিয়েছে এমন কোনো পরিকল্পনা নেই তাদের। কয়েকটি সংবাদসংস্থা দাবি করে বলে ভারত থেকে ব্যবসা গুটিয়ে যেতে চলেছে ভোডাফোন আর ইতিমধ্যে তার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ভোডাফোন।

এই সংবাদ সংস্থারা দাবি করে বলে যে গত কয়েক মাস ধরে বাজারে প্রতিযোগিতায় মন্দা চলছে ভোডাফোন যার দরুন ভোডাফোন খুব অল্প সময়ের মধ্যে অনেক গ্রাহকের হারিয়েছে। ঠিক একই অবস্থা ভোডাফোনের পার্টনার আইডিয়ার ও। তারাও কয়েক লাখ গ্রাহক হারিয়েছে গত মাসে।যার দরুন এই দুই সংস্থা দীর্ঘদিন ধরে লাভের মুখ দেখেনি এমন এক অবস্থায় তাদের পক্ষে ব্যবসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।তবে এবার যে বিজ্ঞপ্তিটি ভোডাফোনে তরফ থেকে বেরিয়ে এল সেখানে তারা জানিয়েছে এই খবরটি পুরোপুরি মিথ্যে।

গত বুধবার দিন ভোডাফোনের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে হ্যাঁ তারা সাময়িক দিক থেকে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে ঠিকই তবে তার জন্য ঋণ কমানো কোনো আবেদন করেনি কারো কাছে তারা এই খবরটি পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছে। সাথে সাথে ভোডাফোন এও জানিয়েছে বর্তমানে তাদের গ্রাহকেরা যেন এসব গুজবে কান না দেয়।

Related Articles

Close