100 টাকারও কম দামে দুমাসের জন্য এই সুবিধা প্ল্যান নিয়ে এলো ভোডাফোন সংস্থা…

দেশজুড়ে করোনা মোকাবিলার জেরে এক প্রকার 21 দিনের জন্য লকডাউন এর জেরে গৃহবন্দী রয়েছে গোটা দেশ। এমন কী এই লকডাউনের জেরে বাড়ি থেকে বের হতে পারছেন না মানুষ আর এরকম এক পরিস্থিতিতে গ্ৰাহকদের সুবিধার্থে অন্যান্য টেলিকমের ন্যায় ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো একটি বিশেষ সুবিধা।এই লকডাউন এর মধ্যে বিভিন্ন টেলিকম সংস্থা বিভিন্ন রকমের অফার নিয়ে আসছেন গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে।

আর এবারও ভোডাফোন ও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল নতুন অফার,তবে এবার যে অফারটি নিয়ে আসা হল ভোডাফোন আইডিয়া তরফ থেকে সেটি কম আয়কারী গ্রাহকদের ক্ষেত্রে বেশি সুবিধা দেবে। যে সমস্ত গ্রাহকেরা ফিচার ফোনে ভোডাফোন আইডিয়া সিম ব্যবহার করে থাকেন তাদের ক্ষেত্রে এটি এক প্রকার বিশেষ সুবিধা দেবে। টেলিকম সেক্টরে একটি গুরুত্বপূর্ণ নাম ভোডাফোন।

যেহেতু এই মুহূর্তে দেশজুড়ে জারি রয়েছে লকডাউন সেহেতু বিভিন্ন সংস্থা তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে তাদের সুবিধার্থে বিভিন্ন প্ল্যান নিয়ে আসছেন এবার ভোডাফোন তেমনভাবেই পুরনো কিছু প্ল্যানের নতুন করে সংস্করণ করে তাদের কাছে প্রকাশ করলেন। ভোডাফোনে তরফ থেকে জানানো হয়েছে তাদের যে 95 টাকার যে প্ল্যানটি ছিল সেটাকে নতুন করে সংস্করণ করানো হয়েছে এবং পুরনো এই প্ল্যানটির জেরে যেরকম 28 দিনে বৈধতা পাওয়া যেতো, তার পরিবর্তে এবার থেকে এটিতে 56 দিনের বৈধতা উপলব্ধ করা হয়েছে গ্রাহকদের কথা মাথায় রেখে।

আর এবার এই প্ল্যানটির জেরে গ্ৰাহকেরা পেয়ে যাবেন 74 টাকার টকটাইম সাথে পাবেন 200 এমবি ডাটা ব্যবহার করার সুবিধা, এর পাশাপাশি প্রতি সেকেন্ডে লোকাল এসটিডি কল চার্জ করা হবে 2.5 পয়সার রূপে। যার বৈধতা থাকবে 56 দিনের জন্য। যদিও এর আগে এই প্ল্যানটির মাধ্যমে গ্রাহকেরা পেয়ে যেতেন 500 MB ডাটা ব্যবহার করার সুবিধা তবে এবার থেকে সেই ডাটার পরিমাণ কমিয়ে সেই প্ল্যানের বৈধতাকে বাড়ানো হয়েছে।আর এবার এই প্রিপেড প্ল্যানটির দরুন গ্রাহকেরা তাদের নাম্বার টিকে ব্যয়বহুল রিচার্জ প্ল্যান ছাড়াই বেশি দিন পর্যন্ত সক্রিয় রাখতে পারবেন।

তবে বলে রাখি আপাতত এই প্ল্যানটিকে সকল সার্কেলের জন্য নির্বাচিত করা হয়নি আপাতত কিছু সার্কেলেই নির্বাচিত রয়েছে এই প্ল্যান। প্রসঙ্গত বলে রাখি গত কিছুদিন আগেই ভোডাফোন আইডিয়া গ্রাহকদের কথা মাথায় রেখেই কোনো রিচার্জ ছাড়াই সম্পূর্ণ বিনামূল্যে আগামী 17 এপ্রিল পর্যন্ত তাদের সিমের ভ্যালিডিটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল আর এরকম এক আপৎকালীন পরিস্থিতিতে আর সেসব গ্রাহকদের কথা মাথায় রেখে 10 টাকা করে বিনামূল্যে টকটাইম দেওয়ার ও সিদ্ধান্ত নেওয়া হয়েছিল এই সংস্থার তরফ থেকে।

Related Articles

Close