Vodafone গ্রাহকদের জন্য সুখবর! এবার Vodafone এর তিনটি সস্তার প্ল্যানে মিলবে ডবল ডাটা

দেশজুড়ে করোনা সংক্রমণে জেরে জারি রয়েছে লকডাউন, আর এই লকডাউনের সময়সীমা যে আবার বাড়তে পারে তা ইঙ্গিত মিলেছে গতকালের প্রধানমন্ত্রীসহ রাজ্যের মুখ্যমন্ত্রীদের বৈঠকে। সুতরাং আরো কয়েক দিনের জন্য আপনাদের ঘরে বসেই কাজ করতে হবে। অর্থাৎ জারি থাকবে ওয়াক ফ্রম হোম।আর ওয়াক ফ্রম হোমের জন্য প্রয়োজন রয়েছে প্রচুর ডাটার যার দরুন সে কথা মাথায় রেখেই ভোডাফোনের তরফ থেকে তিনটি জনপ্রিয় প্ল্যানে দেওয়া হবে ডবল ডাটা অফার,দেশের ন’টি জোনে চালু হয়েছে এই অফার।

আর এই অফারের দরুন যে অতিরিক্ত ডাটাটি দেওয়া হবে গ্রাহকদের সে ক্ষেত্রে আলাদা করে এক্সট্রা কোন চার্জ লাগবে না অর্থাৎ একই মূল্যে গ্রাহকেরা পেয়ে যাবে অতিরিক্ত ডাটার সুবিধা। তবে এখন কোনো কোনো গ্রাহকেরা ভোডাফোনের এই সুবিধা লাভ উঠাতে পারবেন তা তারা সংস্থার ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারবেন। কিছুদিন আগেই ভোডাফোনের তরফ থেকে 249 টাকার প্ল্যানটি তেও ডাবল ডাটা অফার দেওয়া হচ্ছিল।

তবে আপাতত সেটি বন্ধ রয়েছে তার বদলে এসেছে এখন নতুন প্ল্যান 299 টাকার যে প্ল্যানের দরুন মিলবে 4 জিবি করে ডাটা ব্যবহার করার সুযোগ, আপনাদের সুবিধার্থে বলে রাখি এই প্ল্যানে আগে দেওয়া হতো 2 জিবি করে ডাটা ব্যবহার করার সুযোগ।শুধু ডাটাই নয় এর পাশাপাশি এই প্ল্যানের দরুণ মিলে যাবে আনলিমিটেড লোকাল এবং ন্যাশনাল কল ও 100 টি করে রোজ এসএমএস ব্যবহার করার সুযোগ।এক্ষেত্রে প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 28 দিনের জন্য।

দ্বিতীয় যে প্ল্যানটি আনা হয়েছে সেটির মূল্য রাখা হয়েছে 449 টাকা, এই প্ল্যানের দরুন আপনি প্রতিদিন 4GB করে ডাটা ব্যবহার ব্যবহার করার পাশাপাশি যেকোনো নেটওয়ার্ক আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কল করতে পারবেন। এর পাশাপাশি প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুযোগ পাবেন এই প্ল্যানে। আর এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে 56 দিনের জন্য।

আর এই লিস্টে তৃতীয় নম্বর যে প্ল্যানটি রাখা হয়েছে সেটির মূল্য রাখা হয়েছে 699 টাকা,এই প্ল্যানের দরুন মিলবে দৈনিক 4 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা পাশাপাশি যেকোনো নেটওয়ার্ক আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কল করার সুবিধা তারই সাথে প্রত্যেকদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা। তবে শুধু তাই নয় এই প্ল্যানের দরুন মিলবে ভোডাফোন প্লে, ZEE5 এবং আইডিয়া মুভিস ব্যবহার করার সুবিধা। যার বৈধতা থাকবে 84 দিনের জন্য।