দেশনতুন খবরবিশেষভারতীয় সেনা

পরের এয়ার স্ট্রাইকে যুদ্ধবিমানের নিচে বেঁধে নিয়ে যাওয়া হবে বিরোধীদের, কটাক্ষ ভিকে সিংয়ের…

বালাকোটে এয়ার স্ট্রাইক হওয়ার পরেই বিরোধীরা বিজেপিকে আক্রমণ করতে শুরু করে। বালাকোটে এয়ার স্ট্রাইক হওয়ার পর বিরোধীরা সকলেই একটায় প্রশ্ন করছিলো, এয়ার স্ট্রাইক যে হয়েছিল তার প্রমাণ কোথায়? এই এয়ার স্ট্রাইকের দরুন কত জন জঙ্গি নিহত হয়েছিল তার প্রমাণ কোথায়? বিরোধী দলগুলির করা এরকমই প্রশ্নের কড়া ভাষায় জবাব দিলেন বিদেশ প্রতিমন্ত্রী ভিকে সিং। এক সংবাদ সংস্থা এএনআই-এর তরফ থেকে একটি টুইট করা হয়েছে। সেখানেই তার বক্তব্যকে তুলে ধরা হয়েছে। ওই টুইটে লিখা হয়েছিল, এর পরের বার যখন এয়ার স্ট্রাইক হবে তখন বিমানের নিচে বেঁধে নিয়ে যাওয়া হবে বিরোধী দলগুলোর নেতাদের।

 

এর ফলে এয়ার স্ট্রাইক এর সময় কোথায় হামলা হলো তা স্পষ্ট ভাবে নিজের চোখে দেখে নিতে পারবেন নেতারা। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত জেনারেল ভিকে সিং এখানেই থামেননি। তিনি জানিয়ে দিয়েছেন, এয়ার স্ট্রাইক হওয়ার পর তাদের জঙ্গি ঘাঁটিতে ফেলে দিয়ে আসা হবে। ফলে কত জন জঙ্গি মারা গেছে তা বিরোধী দলের নেতারা গুনে নিতে পারবেন। পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলার পর পাল্টা হিসেবে নিতে পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে এয়ার স্ট্রাইক করে ভারতীয় বায়ুসেনা। এই বালাকোটেই পুলওয়ামায় হামলার সঙ্গে জড়িত জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মহম্মদ এর মূল ঘাঁটি ছিল। আর তাই ভারতীয় বায়ুসেনা ওই ঘাঁটিতে হামলা করার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু ভারত যে এয়ার স্ট্রাইক করেছিল তাতে কত জন জঙ্গি নিহত হয়েছে তার সংখ্যা এখনো সঠিকভাবে জানা যায়নি। বিজেপির তরফ থেকে এক একজন এক এক রকম সংখ্যা বলছে। আর এটাকে অস্ত্র করে নিচ্ছে বাকি বিরোধী দলগুলি।

 

বুধবার বিরোধীদের করা এই সমস্ত প্রশ্ন গুলির পাল্টা জবাব দেন ভিকে সিং। যদিও ভিকে সিং এর এরকম বক্তব্যের পর বিরোধীদের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles

Back to top button