ধোনির অবসরের জল্পনা নিয়ে সৌরভ গাঙ্গুলীর সাথে কথাবার্তা বলে বিরাট কোহলি মিডিয়াকে দিলেন এই বড় বয়ান…

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার তৃতীয় টেস্ট ম্যাচ রাঁচিতে অনুষ্ঠিত হয়েছিল। আর এই ম্যাচের চতুর্থ দিন অর্থাৎ মঙ্গলবার এ 202 রানে এই টেস্ট সিরিজ 3-0 তে জয় লাভ করে। এই ম্যাচের শেষে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ধোনির ব্যাপারে বলতে গিয়ে বলেন, মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে এখনো পর্যন্ত সৌরভ গাঙ্গুলীর সাথে তার কোনো কথা হয়নি তবে যখন প্রয়োজন পড়বে তখন তিনি বিসিসিআই এর সভাপতির সঙ্গে কথা বলবেন।

ম্যাচের চতুর্থ দিনে ভারতীয় দলের সঙ্গে সাক্ষাৎকার করতে আসেন মহেন্দ্র সিং ধোনি। এদিন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার হোম গ্রাউন্ড রাঁচিতে গিয়ে ভারতীয় দলের ড্রেসিংরুমে ঢুকেন। ম্যাচ শেষ হওয়ার পর ভারতের অধিনায়ক বিরাট কোহলি যখন সাংবাদিকদের মুখোমুখি হন তখন তিনি মজা করে বলেন যে তারা ড্রেসিংরুমে আসুন এবং ভারতের প্রাক্তন অধিনায়ক কে সবাই হ্যালো বলুন। ডিসিসিআইয়ের সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ার পর সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, যে তিনি নির্বাচন এবং ধোনির সঙ্গে কথা বলে জানতে চান যে তাদের মনে কি রয়েছে।

রাঁচিতে টেস্ট ম্যাচ সম্পূর্ণ হওয়ার পর ভারতের  অধিনায়ক বিরাট কোহলি সাংবাদিকদের বলেন, ” আমি ওনাকে (সৌরভ গাঙ্গুলী)শুভেচ্ছা জানিয়েছি। এটা দুর্দান্ত সুখবর যে তিনি বিসিসিআইয়ের সভাপতি হয়েছেন। কিন্তু উনি এখনো পর্যন্ত ধোনির ব্যাপারে আমার সাথে কোন কথাই বলেননি। যখন ওনার কথা বলার দরকার হবে তখন নিশ্চয়ই এ ব্যাপারে কথা বলবেন তিনি। উনি যখনই যোগাযোগ করতে বলবেন তখনই আমি ওনার সাথে দেখা করতে যাবো।

গাঙ্গুলী বলেছিলেন 24 শে অক্টোবর ভারতের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ধোনির ভবিষ্যতের ব্যাপারে কথা। কারণ তার মত যে ভারতের সাথে বাংলাদেশের হওয়া টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত ভারতীয় দলের অধিনায়কেই নিতে হবে। এ বিষয়ে বিসিসিআই সভাপতি অর্থাৎ সৌরভ গাঙ্গুলী সাংবাদিকদের জানিয়েছেন যে, আমি বিরাট কোহলির সাথে তেমন ভাবেই দেখা করব যেমন ভাবে একজন বিসিসিআই সভাপতি ভারতীয় অধিনায়ক এর সাথে দেখা করেন। এটা পুরোপুরি ওর উপরে নির্ভর করবে যে ও বিশ্রাম নিতে চাই কিনা।

Related Articles

Close