করোনা মোকাবিলাতে দু’কোটি টাকার অনুদান বিরাট-অনুষ্কার, দিলেন ভিডিও বার্তাও

ভারতের করোনা পরিস্থিতি ক্রমেই খারাপ হচ্ছে। দিনে দিনে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকে তার সাথে মৃত্যু মিছিলের লাইন লেগে গেছে। তারপর রয়েছে অক্সিজেনের হাহাকারের ছবি। এবার করো না পরিস্থিতি মোকাবিলার জন্য অনুদান সংগ্রহের কাজে নেমে পড়লেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

বিরাট কোহলি অনুষ্কা

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে এমনই বার্তা দিতে গিয়ে এই কোহলি দম্পতি বলেন এই সংকটজনক পরিস্থিতি দূর করার একমাত্র উপায় হল ঐক্যবদ্ধভাবে লড়াই করা। করোনা মোকাবিলায় ত্রাণ সংগ্রহের জন্য অভিনব পদক্ষেপও নিয়েছেন এই দম্পতি যুগল। আর এই পদক্ষেপের শুরুটা করেছেন মোটা অঙ্কের অনুদান দিয়ে। করোনার সংক্রমণকে রাশ টানার জন্য দেশে এখন চলছে অর্ধ লকডাউন। করোনা সংক্রমনের জন্য বন্ধ রাখা হল আইপিএল খেলা। শুটিংয়ের কাজও বন্ধ রাখা হয়েছে।

তাই কোহলি দম্পতি এখন করোনা পরিস্থিতিতে মানুষকে সাহায্য করার জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার হাত ধরে অভিনব পদ্ধতিতে ত্রাণ সংগ্রহের মহৎ প্রয়াস করছেন। বিরুষ্কা ত্রাণের জন্য ২ কোটি টাকা অনুদান দিয়েছেন। এই দুই সেলিব্রেটির চেষ্টায় মোট ৭ কোটি টাকা অনুদান সংগ্রহ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিওতে ফ্রন্টলাইন যোদ্ধাদের প্রশংসা করে বিরাট ও অনুষ্কা বলেন, “দেশের দুর্দিনে করোনা যোদ্ধারা অক্লান্ত পরিশ্রম করছেন। এবার আমাদের উচিত তাঁদের পাশে দাঁড়ানো। আমরা স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে অর্থ সংগ্রহের প্রয়াস করছি। আপনারাও এগিয়ে আসুন। মানুষের পাশে থাকুন। একসঙ্গে লড়াই করতে পারলেই এই অতিমারীর বিরুদ্ধে জেতা সম্ভব।”