ঘুরে দাঁড়াচ্ছে বলিউড! ব্রহ্মাস্ত্রের পর বিক্রম বেধা করতে চলেছে দারুন ওপেনিং, প্রথম দিনেই করবে এত কোটি টাকার মতো আয়..

মুক্তি পেতে চলেছে বহু অপেক্ষিত সিনেমা “বিক্রম ভেদা”। এই শুক্রবার প্রেক্ষাপটে মুক্তি পেতে চলেছে সাইফ আলী খান এবং ঋত্বিক রোশন অভিনীত এই সিনেমাটি। সিনেমাটি প্রতিদ্বন্দ্বিতা করবে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোনিয়িন সেলভান সিনেমাটির সঙ্গে। দুটি সিনেমার মধ্যে বক্স অফিসের সেরা সিনেমা কোনটি নির্বাচিত হবে তা জানা যাবে আর কিছুদিনের মধ্যে তবে এই মুহূর্তে “বিক্রম ভেদা” সিনেমাটি নিয়ে একদিকে যেমন মানুষের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে তেমন অন্যদিকে কিছু মানুষ চিরকালীন স্বভাবের মতই এই সিনেমাটিকে বয়কট করেছে।

“বিক্রম ভেদা” সিনেমাটি একটি দক্ষিণ সিনেমার রিমেক। অগ্রিম বুকিং-এর দিক থেকেও এই সিনেমাটি অনেকটাই পিছিয়ে রয়েছে, তাই মনে করা হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত “পোনিয়ান সেলভান” সিনেমার সঙ্গে প্রতিযোগিতায় এই সিনেমাটি খুব একটা টিকে থাকতে পারবে না।

সম্প্রতি তারকা এবং তারকাদের পরিবারের জন্য “বিক্রম ভেদা” সিনেমাটির একটি বিশেষ স্ক্রীনিং অনুষ্ঠিত হয়েছিল যেখানে সিনেমাটির প্রশংসা করেছেন সকলে। সিনেমার বাজেট সম্পর্কে কথা বলতে গিয়ে সিনেমার দুই প্রধান অভিনেতা হৃত্বিক রোশন এবং সাইফ আলী খান জানিয়েছেন, সিনেমাটি তৈরি করতে ১৭০ কোটি টাকা ব্যয় করতে হয়েছে। এমন পরিস্থিতিতে সিনেমাটি যদি ১৭ থেকে ১৮ কোটি টাকা কালেকশন করতে পারে তাহলে বোঝা যাবে সিনেমাটি সফলভাবে বক্স অফিসে চলেছে।

“বিক্রম ভেদা” সিনেমাতে হৃত্বিক রোশন অভিনয় করছেন একজন গ্যাংস্টারের ভূমিকায় এবং সাইফ আলী খান অভিনয় করছেন পুলিশের ভূমিকায়। এই সিনেমার মাধ্যমে প্রায় তিন বছর পর আরো একবার রুপালি পর্দায় ফিরে আসতে চলেছেন হৃত্বিক রোশন। ঋত্বিক এবং সাইফ আলী খান ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন রাধিকা আপ্তে, রোহিত সরফ, শরীফ হাসমা, যোগিতা বিহানি। সিনেমাটির পরিচালনা করছেন পুষ্কর এবং গায়ত্রী।

এই সিনেমাটি তামিল সিনেমা “বিক্রম ভেদা”- র রিমিক্স যেখানে অভিনয় করেছিলেন আর মাধবান এবং বিজয় সেতুপতি। দক্ষিণ ইন্ডাস্ট্রি এই সিনেমাটি ভীষণভাবে মানুষের মন জয় করেছিল এবার দেখার বিষয় হৃত্বিক রোশন এবং সাইফ আলী খান অভিনীত বলিউডের এই সিনেমাটি কতখানি মন জয় করতে পারে সাধারণ মানুষের।