সলমান খানকে পছন্দ নয় দর্শকদের, আপাতত বন্ধ হল বিগ বস 14

বলিউডের সালমান খান হল এমন একটি নাম যার হুংকারে বোধ হয় গোটা বলিউড কাঁপে, কিন্তু বর্তমানে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত এখন সমস্ত রকম তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী, প্রযোজক এবং নির্দেশকদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছে। বর্তমানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনা তদন্ত ভার যদি CBI এর হাতে না আসতো তাহলে বলিউডের অনেক তথ্য বোধ হয় গোপন রয়ে যেত দেশবাসীর কাছে। যুগের পর যুগ ধরে বলিউডে স্বজনপোষণের যে নোংরা রাজনীতি চলে আসছিল তা এই তদন্তে প্রকাশ পেয়েছে।

 

তবে শুধু স্বজনপোষণের নীতি নয় এর পাশাপাশি মাদক দ্রব্য ব্যবহারের মতোন ভয়ঙ্কর ঘটনাও প্রকাশ পেয়েছে এক্ষেত্রে। তাই এসব মিলিয়ে বলা যেতে পারে এখন বলিউডের ভীত একপ্রকার নড়ে-চড়ে বসেছে। গোটা দেশবাসী এখন বলিউডে যে স্বজনপোষণ নীতি চলে আসছে তা নিয়ে একাধিক তাবড়-তোবড় ব্যক্তিত্বের উপর আঙ্গুল তুলেছে এবং ধিক্কার জানিয়েছে তাদের। আর এই স্বজনপোষণের মধ্যে সবার প্রথমে নাম উঠে আসছে সালমান খানের, করণ জোহরের। বিশেষ করে সুশান্তের ফ্যানেরা যারা “জাস্টিস ফর সুশান্ত” নিয়ে সোচ্চার হয়েছেন তারা এই মুহূর্তে সালমান খানের যে কোন মুভি রিয়েলিটি শো না হতে দেওয়ার জন্য সম্প্রচার করতে শুরু করেছে।

এমনকি সুশান্তের ফ্যানেরা কিছুদিন আগে “দ্যা কাপিল শর্মা শো” সম্প্রচার নিয়েও বিরোধিতা প্রকাশ করেছিল। কারণ এই শো এর প্রযোজক হিসাবে যুক্ত রয়েছে সালমান খানের নাম। তবে এবার ভারতের সবচেয়ে বেশি জনপ্রিয় রিয়েলিটি শো “বিগ বস” যেটি সালমান খান হোস্ট করে থাকেন, সেটি বয়কট করার ডাক দিয়েছে সুশান্তের অনুগামীরা। আগামী 27 শে সেপ্টেম্বর বিগ বস 14 সম্প্রসারিত হওয়ার কথা রয়েছে। তবে এখন যেভাবে দর্শকদের কাছে সালমান খানের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে তাতে অধিকাংশ দর্শক সালমান খানকে এই শো এর সঞ্চালকের ভূমিকায় দেখতে চাইছেন না।

অনেকেই এই শো টিকে বয়কট করার ডাক দিয়েছেন।দিন দিন সুশান্তকে সে অনেক পর্দা ফাঁস হচ্ছে তেমন প্রায় ডুবতে বসেছে বলিউডের অর্থনীতি।অবশ্য সূত্রের খবর যতদিন না পরিস্থিতি বদলাতে ততদিনে এই শো-এর শুটিং বন্ধ রাখা হবে।উল্লেখ্য, গত 28 শে আগস্ট মুক্তি পেয়েছে মহেশ ভাট পরিচালিত “সড়ক টু” ছবিটি যেটি ফিল্ম ইতিহাসের সর্বকালের সবচেয়ে খারাপ ছবি হিসাবে মনোনীত করেছে দর্শকেরা। বলে রাখি সড়ক 2 ছবিটি এবার IMD’b ইতিহাসে এখনো পর্যন্ত সবচেয়ে কম রেটিং পাওয়া ছবির শিরোপা অর্জন করেছে যেখানে IMDb তে 9,821 জন ইউজার দ্বারা এটি রেটিং পেয়েছে মাত্র 1.1।