Jio কে টেক্কা দিতে VI তার 199 টাকার প্ল্যানে নিয়ে বড়সড় রদবদল, এবার থেকে মিলবে

সম্প্রতি কিছুদিন আগে জিও (Reliance Jio) তার নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। অন্যান্য টেলিকম সংস্থার তাদের গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্রিপেড প্লান চালু করেছে। এবার ভোডাফোন -আইডিয়া (VI) তার ১৯৯ টাকার প্রিপেড প্ল্যান আপগ্রেড করল। ভোডাফোন- আইডিয়া (Vodafone-Idea) সম্প্রতি তাদের ৪৪৭ টাকার প্ল্যান লঞ্চ করেছে। এবার তাদের ১৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে আরো বেশি ডাটা এবং অতিরিক্ত ওয়ারান্টি অফার।

ভোডাফোন আইডিয়া (VI) আর ১৯৯ টাকার প্রিপেড প্ল্যান এর ভ্যালিডিটি ২৪ দিন। এই প্লানে ১ জিবি ডাটা প্রতিদিন পাওয়া যায়। এছাড়া ইউজারদের আনলিমিটেড কলিং এবং ১০০ টি করে এসএমএস প্রতিদিন দেওয়া হয়। পাশাপাশি ভি ই মুভি, টিভি অ্যাপ এর অতিরিক্ত সুবিধা পাওয়া যায় এই প্লানে। তবে এবার নতুন বেনিফিটের কথা বললে এই প্লানে ২৪ দিনের পরিবর্তে ২৮ দিনের ভ্যালিডিটি দেওয়া হবে।

এছাড়া গ্রাহকেরা প্রতিদিন ১ জিবি ডেটার পরিবর্তে ১.৫ জিবি ডেটা সুবিধা পাবেন। অর্থাৎ এবার থেকে ১৯৯ টাকার প্লান রিচার্জ করলে ইউজাররা ২৮ দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন দেড় জিবি ডেটা ও ১০০টি করে এসএমএস পাবেন।VIতবে এই বেনিফিটগুলি পেতে পারেন ভোডাফোন আইডিয়া নতুন প্লানের নির্বাচিত ইউজাররা। কারণ ভি আই এর লেটেস্ট ভার্সন এ ১৯৯ টাকা রিচার্জে সেই পুরনো বেনিফিট এখনও দেখা যাচ্ছে। তবে বিয়াইয়ের ১৯৯ টাকার প্লান যে জিওর ১৯৯ টাকার প্লান এর সাথে প্রতিযোগিতা করবে কারণ জিও ১৯৯ টাকার প্লানের ভ্যালিডিটি ২৮ দিন প্রতিদিন ১.৫ জিবি করে ডাটা পাওয়া যায় সাথে আনলিমিটেড ভয়েস কল এবং ১০০ টি করে এসএমএস অফার করে জিও। একই রকম অফার নিয়ে এবার দেখার বিষয় জিওর বাজার মার্কেট কিছুটা কম করাতে পারে কি কিনা ভোডাফোন- আইডিয়া।