আজ থেকেই ইউজারদের বিনামূল্যে যতখুশি হাই স্পিড ডাটা ব্যবহার করার সুবিধা দিচ্ছে VI সংস্থা, দিতে হবে না কোন অতিরিক্ত চার্জ

বর্তমান দিনে টেলিকম সেক্টরে Jio আসার পর প্রতিযোগিতা কতখানি বৃদ্ধি পেয়েছে তা আমরা এখন হাড়ে হাড়ে টের পেয়েছি। এখনকার দিনে সকল টেলিকম কোম্পানী গুলিই বাজারে নিজেদের জায়গা ধরে রাখার জন্য একের পর এক দুর্দান্ত অফার ও প্ল্যান নিয়ে আসছে। আর এবার সেই প্রতিযোগিতার বাজারে ভোডাফোন আইডিয়া (Vodafone-idea) এর তরফ থেকেও গ্রাহকদের আকৃষ্ট করতে এক দুর্দান্ত অফার নিয়ে আসা হয়েছে। যদিও এর আগেই এই ভারতীয় তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি তাদের প্রিপেড প্ল্যান এর ওপর দ্বিগুণ ডাটা ও সপ্তাহের শেষে অবশিষ্ট ডাটা ব্যবহার করার সুবিধা এনেছে।

তবে এবার এই টেলিকম সংস্থার তরফ থেকে আবারো একটি নতুন ঘোষণা করা হয়েছে যেখানে জানানো হয়েছে এই টেলিকম সংস্থার প্রিপেইড গ্রাহকেরা কোনো অতিরিক্ত ব্যয় ছাড়াই রাত 12 টা থেকে সকাল ছয়টা অব্দি হাইস্পিড নাইট টাইম ডাটা ব্যবহার করতে পারবেন।যদিও এক্ষেত্রে একটি শর্ত রাখা হয়েছে যেখানে বলা হয়েছে সমস্ত গ্রাহকেরা এই সুবিধার লাভ উঠাতে পারবেন না, এক্ষেত্রে যারা 249 টাকা কিংবা তার অধিক দামের আনলিমিটেড প্ল্যান রিচার্জ করেছেন তারাই এই সুবিধার লাভ উঠাতে পারবেন।

আর এই সুবিধা লাভ উঠাতে পারবেন গ্রাহকেরা আজ থেকেই অর্থাৎ 16 ফেব্রুয়ারি থেকে গ্রাহকেরা এই সুবিধা লাভ উঠাতে পারবেন। এক্ষেত্রে সংস্থার দাবি এখনকার দিনে মানুষের মধ্যে রাত জাগার প্রবণতা আগের তুলনায় অনেকখানি বেড়েছে তাছাড়া তরুণদের মধ্যে রাত জাগার প্রবণতা তো অনেক বেশি রয়েছে ,আবার অনেকেই রাত জেগে নিজেদের কাজ সেরে ফেলেন। তাই অনেক সময় দেখা গেছে রাতের মধ্যেই দৈনিক মোবাইল ডাটার লিমিট শেষ হওয়ার কারণে অনেকেই বড় অসুবিধাতে পড়েন। তাই VI সংস্থার তরফ থেকে গ্রাহকদের এই চাহিদা মেটাতে নাইট টাইম ডাটার সুবিধা নিয়ে আসা হয়েছে।

Vodafone idea

তবে একথা নিঃসন্দেহে বলা যেতে পারে সংস্থার তরফ থেকে এই যে আনলিমিটেড নাইট টাইম ডেটার সুবিধাটি আনা হয়েছে তা গ্রাহকদের অনেকখানি সাহায্য করবে। এমন কী কোন দ্বিধাবোধ ছাড়াই বড় ফাইল ডাউনলোড করতে পারবেন এই সংস্থার সিম ব্যবহারকারীরা তাছাড়া নিজেদের প্রিয়জনের সাথে দীর্ঘক্ষণ ধরে ভিডিও কল করতে পারবেন তাছাড়া যারা তাদের অত্যাধিক সময় OTT প্ল্যাটফর্মগুলোতে কাটান তাঁরাও এক্ষেত্রে অনেকখানি সুবিধা পাবেন।

vodafone Idea