Jio,Airtel কে টেক্কা দিতে VI নিয়ে এলো দুর্দান্ত প্ল্যান, থাকছে না কোন ডাটা লিমিট ব্যবহার করুন আনলিমিটেড ডাটা

Reliance Jio এবং Airtel এর পর এবার বাজারে No Daily Data Limit Plan নিয়ে হাজির হয়েছে Vi (Vodafone Idea)। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা ৫০ জিবি ডেটার সাথে পেয়ে যাবেন ৬০ দিনের ভ্যালিডিটি। এই ৬০ দিনের মধ্যে ৫০ জিবি ইন্টারনেট গ্রাহক যে কোনো সময় ব্যবহার করতে পারবেন।

Vi-এর 447 টাকার প্ল্যানের ডিটেইলস-

Vi এর ৪৪৭ টাকার রিচার্জ প্লানে গ্রাহকরা ২ মাসের ভ্যালিডিটি সহ ৫০ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এই প্ল্যানে ডেলি ডেটার কোনো লিমিট থাকছে না। ৫০ জিবি ইন্টারনেট গ্রাহকরা দু’মাসের মধ্যে যে কোনো সময় ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই প্যাকে গ্রাহকরা যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুযোগ পাবেন। এছাড়াও প্রতিদিন ১০০টি SMS পাঠাতে পারবেন কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই। Vi Movies And TV, অরিজিনাল কন্টেন্ট, লাইভ TV এবং নিউজ কন্টেন্টেরও সুযোগ পাবেন গ্রাহকরা। এই প্রিপেড প্ল্যানটি সর্বপ্রথম নজরে আনে OnlyTech।

মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত! LIC-র এই দুর্দান্ত স্কিমে মাত্র 150 টাকা করে জমিয়ে এখন পাবেন 22 লক্ষ টাকা

VI

Reliance Jio-র ৪৪৭ টাকার প্ল্যান-

জিওর ৪৪৭ টাকার প্ল্যানে গ্রাহকরা ৫০ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। এই ইন্টারনেট গ্রাহকরা দু’মাসের মধ্যেই যে কোনো সময় ব্যবহার করতে পারবেন। ৬৪kbps করে ইন্টারনেটের স্পিড পাওয়া যাবে এই প্যাকের ভ্যালিডিটি দুই মাস অর্থাৎ ৬০ দিন। প্রত্যহ ১০০টি SMS,এবং যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন গ্ৰাহকরা। এছাড়াও সমস্ত Jio Apps ব্যবহার করতে পারবে গ্রাহকরা।Airtel

Airtel-এর ৪৫৬ টাকার প্রিপেইড প্ল্যান –

জিওর পর এয়ারটেল তার গ্রাহকদের জন্য ৪৫৬ টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। অন্যান্য কোম্পানির মত এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটিও দুই মাস অর্থাৎ ৬০ দিন। এই প্ল্যানে গ্রাহকরা ৫০GB ডেটা ব্যবহারের সুযোগ পাবে। প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবে গ্রাহকরা। ডেটা শেষ হয়ে গেলে প্রতি মেগাবাইটে ৫০ পয়সা করে চার্জ নেওয়া হবে। এই প্ল্যানে গ্রাহকরা ৩০ দিনের জন্য Amazon Prime Video Mobile Edition-এর ট্র্যায়াল ব্যবহারের সুযোগ থাকছে। এর পাশাপাশি ব্যবহার করতে পারবে Airtel Xstream Premium এবং Wynk Music । FASTag-এ ১০০ টাকার ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এর সাথে গ্রাহকরা Shaw Academy-র অলাইন কোর্সও করতে পারবে।