Jio, Airtel কে টেক্কা দিতে Vi একাধিক প্ল্যানে দিচ্ছে ৬০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন, কীভাবে পাবেন! বিস্তারিত জানতে

গ্রাহকদের কথা মাথায় রেখে টেলিকম সংস্থাগুলি তাদের প্রিপেড ও পোস্ট পেইড প্ল্যান গুলির সাথে কিছু ক্যাশব্যাক বা ডিসকাউন্ট অফার দেওয়া বন্ধ করে দিয়েছে। ফলে রিচার্জ করার সময় গ্রাহকেরা এখন আর কোন ক্যাশব্যাক পাচ্ছেন না।বাকি টেলিকম সংস্থাগুলির থেকে কিছুটা দূরে সরে এসে ভোডাফোন আইডিয়া (Vi) গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এলো কিছু ডিসকাউন্ট কুপন। এবার থেকে প্রিপেইড গ্রাহকরা ৬০ টাকা পর্যন্ত রিচার্জ এর সময় ডিসকাউন্ট কুপন পাবেন।

ফলে প্রিপেড প্ল্যানগুলি কিনতে এবার থেকে অনেকটাই কম খরচ পড়বে গ্রাহকদের। গ্রাহকেরা যে ডিসকাউন্ট কুপন গুলি রিচার্জের সময় পাবেন সেগুলি তাদের ব্যাংক একাউন্টে সরাসরি এড হয়ে যাবে ফলে পরবর্তী রিচার্জের সময় ওই কুপনটি ব্যবহার করে অনেকাংশেই সাশ্রয় করতে পারবেন টাকা। আসুন দেখে নেওয়া যাক ভোডাফোন আইডিয়া কোন কোন প্ল্যানে এই ডিসকাউন্ট অফার দিচ্ছে।টেলিকম সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে ভোডাফোন আইডিয়া এবার থেকে ২৪৯ টাকা ৩৯৯ টাকা ৪০১ টাকা ৪৪৯ টাকা ৫৯৯ টাকা ৬৯৯ টাকা ৮০১ টাকা এবং ১১৯৭ টাকা ডিসকাউন্ট কুপন দিতে চলেছে। ওয়েবসাইটে এই আটটি প্লান এর মধ্যে কেবল তিনটি প্ল্যানের ডিসকাউন্ট অফার দেখা যাচ্ছে। তিনটি প্ল্যান গুলি হল ২৪৯ টাকা,৩৯৯ টাকা,৫৯৯ টাকা।

১) ভোডাফোন আইডিয়া (Vi) ২৪৯ টাকার প্রিপেড প্ল্যান:-

২৪৯ টাকার প্রিপেড প্ল্যানে ১.৫ জিবি হাই স্পিড ডাটা সাথে ১০০ টি ফ্রি এসএমএস এবং যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা রয়েছে এই প্রিপেড প্ল্যান বৈধতা ২৮ দিন এবং এর সাথে আপনি কুড়ি টাকা ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন একদম বিনামূল্যে।

Vi

২) ভোডাফোন আইডিয়া ৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান:-

৩৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকেরা ৪০ টাকা ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। এই প্লানে ৫৬ দিনের বৈধতার সাথে দৈনিক ১.৫ জিবি হাই স্পিড ডাটা সাথে ১০০ টি ফ্রি এসএমএস ও যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যায়।

৩) ভোডাফোন আইডিয়ার ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান:-

৫৯৯ টাকার রিচার্জের সাথে ভোডাফোন আইডিয়া আপনি ৬০ টাকার ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন একদম বিনামূল্যে এই প্রিপেড প্ল্যান এর অধীনে গ্রাহকেরা প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটা সাথে ১০০ টি ফ্রি এসএমএস ও যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন পুরো ৮৪দিনের জন্য।

Vi

এই তিনটি প্ল্যানে বেশি সুযোগ সুবিধা ছাড়াও বেশকিছু অতিরিক্ত বেনিফিট দেওয়া হচ্ছে যেমন উইকেন্ডে রোলওভার ডাটা সুবিধা পাবেন গ্রাহকরা। অর্থাৎ সোম থেকে শুক্র বারের মধ্যে প্রতিদিনের দৈনিক ডাটা যদি আপনি শেষ করতে না পারেন তাহলে শনি ও রবিবার এর সাথে সেই পুরনো ডাটা যোগ হবে। এছাড়াও রাত ১২ টা থেকে ভোর ৬ টা অবদি যতখুশি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।তার নির্দিষ্ট ডেটা লিমিট খরচ না করেও।